1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:০৭ পূর্বাহ্ন

এবারের আইপিএল খেলবেন উসাইন বোল্ট

  • সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৩৪ পঠিত

আইপিএলে দেখা যাব'ে ওয়েস্ট ইন্ডিজের বেশ কয়েকজন তারকা ক্রিকেটারকে। সেই তালিকাতে কি যোগ 'হতে চলেছেন আরেক ক্যারিবিয়ান কিংবদন্তি? তাঁর পোস্ট করা ভিডিও ভাইরাল 'হতেই তেমন প্রস্তাব পেলেন উসেইন বোল্ট।

ব্যাট হাতে বোল্ট ব্যাট হাতে বোল্ট বোল্ট তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে তিনি একটি লনে বন্ধুদের স'ঙ্গে ক্রিকেট খেলছেন। প্রথম বল রক্ষণাত্মক ভ'ঙ্গিতে খেলার পরের বলটিতেই দুরন্ত কভার ড্রাইভ মা'রেন। বোল্টের এমন ব্যাটিং দেখে মুগ্ধ তাঁর ফ্যানেরা। তাঁদেরই একজন মজা করে লিখেছেন, এবারের আইপিএলেই খেলতে আসুন।

আরেক ভক্ত লিখেছেন, এত ছোট ভিডিওতেই আপনাকে অসাধারণ কিছু শট মা'রতে দেখে ভালো লাগছে। এবারই প্রথম নয় এবারই প্রথম নয় তবে এবারই প্রথম যে বোল্টকে ব্যাট হাতে দেখা গেল তা নয়। একটি প্রদর্শনী ম্যাচেও তাঁকে যুবরাজ সিংয়ের স'ঙ্গে ক্রিকেট খেলতে দেখা গিয়েছিল। এই ভিডিওটি ইউটিউবেও রয়েছে। সেখানে ব্যাটিংয়ের সময় বোল্ট বলছিলেন, এক বলে চার রান দরকার।

যুবরাজ সিংয়ের মতো ছক্কা মা'রতে চাই। ক্যারিবিয়ান ক্রিকে'টের পাশাপাশি ভারতীয় ক্রিকে'টের যে খোঁজখবর জামাইকার এই বিশ্বরেকর্ডধারী অ্যাথলিট যে রাখেন তাঁর কথাতেই তা ছিল স্পষ্ট। অস্ট্রেলিয়া দলের স'ঙ্গেও ২০১৭ সালে ব্যাট হাতে অনুশীলনে মাঠে ছিলেন তিনি। একটি পানীয় প্রস্তুতকারক সংস্থার উদ্যোগে অজিদের রানিং বিটুইন দ্য উইকেটস ভালো করার টিপস দিতে দেখা গিয়েছিল বোল্টকে। বোল্টকে ব্যাট হাতে উইকে'টের মাঝে দৌড়াতেও দেখা গিয়েছিল।

অস্ট্রেলিয়ার তারকারা'ও বোল্টের ক্লাস ভালো উপভোগ করেছিলেন। অন্য ময়দানে অন্য ময়দানে ২০১৭ সালে অবসর নিয়েছেন। ১০০, ২০০ মিটার ও ফোর ইনটু হান্ড্রে'ড রিলেতে বিশ্বরেকর্ড রয়েছে বোল্টের ঝুলিতে। তিনিই বিশ্বের দ্রুততম। ২০০৮, ২০১২ ও ২০১৬ পরপর তিনটি অলিম্পিক্সে ১০০ ও ২০০ মিটারে সোনা জেতেন, অলিম্পিক্সের আসর থেকে তিনি জিতেছেন আট'টি সোনা। ২০০৯ থেকে ২০১৫-র মধ্যে বিশ্ব চ্যাম্পিয়নশিপেও প্রচুর সোনা জেতেন তিনি।

তবে মে মাসে কন্যাসন্তানের পিতা হয়েছেন। তবে অগস্টে তিনি কোভিডে আ'ক্রা'ন্ত হন। এখন রয়েছেন ফুরফুরে মেজাজেই। তার মধ্যেই তাঁর পোস্ট করা ভিডিও এখন রীতিমতো ভাইরাল। ফুটবলের প্রতিও তাঁর আকর্ষণের কথা অজানা নয়। ২০১৭ সালে পেশাদার অ্যাথলেটিক্সকে বিদায় জানানোর পর বুন্দেশলিগার বরুসিয়া ডর্টমুন্ডের হয়ে অনুশীলন করতেও দেখা গিয়েছিল বোল্টকে। বিশ্বের দ্রুততম বোল্ট অস্ট্রেলিয়ার একটি ফুটবল ক্লাবের ট্রায়ালেও নেমেছিলেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!