1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

সবাইকে পিছনে ফেলে দ্রুততম বাংলাদেশি মিরাজ

  • সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৯ পঠিত

টেস্ট এর আগে বাংলাদেশের হয়ে শত উইকে'টের মাইলফলক স্পর্শ করেছেন মো হা'ম্ম'দ রফিক, তাইজুল ইসলাম। বাংলাদেশের প্রথম ডানহাতি বোলার হিসেবে একশ উইকেট শিকার করলেন মিরাজ। সর্বপ্রথম একশ উইকেট শিকার করেছিলেন বামহাতি স্পিনার মো হা'ম্ম'দ রফিক।

ক্যারিয়ারের ৩৩ টেস্টে একশ উইকেট শিকার করেছিলেন রফিক। এরপর দুই বামহাতি স্পিনার সাকিব আল হাসান ও তাইজুল ইসলাম একশত উইকেট শিকার করেন। একশ উইকেট শিকার করতে সাকিবের লেগেছিল ২৮ টেস্ট এবং তাইজুলের লেগেছিল ২৫ টেস্ট।

মিরাজ এ মাইলফলক স্পর্শ করেছেন ২৪ টেস্টে। প্রথম টেস্টের আগে তার উইকেট সংখ্যা ছিল ৯০। প্রথম টেস্টে আট' উইকেট শিকার করেছিলেন তিনি, শত উইকেট থেকে দুই উইকেট দূরে থেকে শুরু করেন মিরপুর টেস্ট।

মিরপুরে টস জিতে ব্যাটিং করার সি'দ্ধান্ত নেয় সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ দলকে প্রথম সাফল্য এনে দেন তাইজুল ইসলাম। দলীয় ৬৬ রানের মাথায় জন ক্যাম্পবেল তাইজুলের বলে এলবিডব্লিউ হন। দ্বিতীয় সেশনে শেইন মোজলেকে বোল্ড করেন আবু জায়েদ চৌধুরী রাহী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!