1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

আবেগঘন বিদায়বেলায় যা বললেন নাফিস-রাজ্জাক

  • সময় শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১০২ পঠিত

ক্রিকেট থেকে পাকাপাকি অবসরের ঘোষণা দিয়ে দিলেন সাবেক তারকা ব্যাটসম্যান শাহরিয়ার নাফিস আর স্পিন সুপারস্টার আব্দুর রাজ্জাক। বাংলাদেশ-উইন্ডিজ টেস্ট চলাকালীন আজ শনিবার দুপুরে বিসিবির মিডিয়া হাউস প্রা'ঙ্গনে তাদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দুই তারকা ক্রিকেটারের বিদায় বেলায় তৈরি হয় এক আবেগঘন পরিবেশের। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপনসহ বোর্ড কর্মকর্তারা। নাফিস আর রাজ্জাক জানান তাদের বিদায়বেলার অনুভূ'তি।

বাষ্পরু'দ্ধ কণ্ঠে রাজ্জাক বলেন, ‘কী বলব আজ, ভাষা খুঁজে পাচ্ছি না। আমি ধন্যবাদ দিতে চাই আমা'র ছোটবেলার কোচ ফাহিম স্যার এবং ই মর'ান স্যারকে। তাঁরাই আমাকে রাজ্জাক হিসেবে তৈরি করেছেন। ধন্যবাদ জানাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

আমি যখন বিকেএসপি ছেড়েছি, তখন ক্রিকেট বোর্ডের আন্ডারে চলে এসেছি। বোর্ডই তখন থেকে আমা'র অ'ভিভাবক। এর চেয়ে খুব বেশি কিছু বলা আসলে আমা'র জন্য আজ কঠিন। দোয়া করবেন আমা'র জন্য।’

শাহরিয়ার নাফিস বলেন, ‘সবার আগে আমি গর্ব করে বলতে পারি যে, আমি বাংলাদেশ জাতীয় দলের হয়ে ক্রিকেট খেলেছি। বাংলাদেশের জন্য ক্রিকেট খেলেছি। সর্বপ্রথম আমি আমা'র পরিবারকে ধন্যবাদ জানাতে চাই, তারা আমাকে সবসময় হেল্প করেছেন।

১০ বছর বয়স থেকে আমা'র আপস অ্যান্ড ডাউন সবসময় পাশে ছিল। আমি বিসিবি, গ্রাউন্ডসম্যান, ক্রিকেট সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাতে চাই। ধন্যবাদ জানাতে চাই সিলেকশন টিমের সবাইকে, আপনাদের সাহায্য ছাড়া এতদূর আসা সম্ভব ছিল না।

ধন্যবাদ সাংবাদিক ভাইদের আমা'র সমালোচনা করার জন্য। আপনাদের সমালোচনায় আমি আরও ভালো খেলেছি।’ নাফীস আরও বলেন, ‘বাংলাদেশের আপা মর' জনগন- যারা আমাকে ভালোবেসেছেন, আমাকে গালি দিয়েছেন, দোয়া করেছেন সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।
আমি রান করেছি, আরও রান হয়ত করতে পারতাম- তবে মানুষের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি সেটাই সবচেয়ে বড় অর্জন। বিসিবি এবং কোয়াবকে ধন্যবাদ জানাচ্ছি এমন আয়োজন করে আমাকে বিদায় দেওয়ার জন্য।

স্পেশাল ধন্যবাদ জানাচ্ছি আমা'র শৈশবের কোচ ওয়াহিদুল গনি স্যারকে। উনি আমাকে খুব ভালোভাবে তৈরি করেছেন এবং ভালো মানুষ হওয়ার শিক্ষা দিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!