1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

মেসির জন্য ম্যানসিটির নতুন কৌশল

  • সময় শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৮৮ পঠিত

আগামী জুনের ৩০ তারিখে মেসির স'ঙ্গে বার্সালোনার চুক্তি শেষ হয়ে যাব'ে। তখন মেসি যেকোন ক্লাবে নিজের ইচ্ছামত চলে যাওয়ার স্বাধীনতা পাবে। আর সেই সুযোগে মেসিকে কিনতে চায় ম্যানসিটি।

কিন্তু মেসির জন্য পাগল হয়ে আছে আরেক জায়ান্ট পিএসজি। তারাও মেসিকে কেনার জন্য মর'িয়া। তাই মেসিকে কেনার জন্য ম্যানসিটিকে প্রতিদ্বন্দ্বীতা করতে হবে পিএসজির স'ঙ্গেও।

তবে দুই জায়ান্ট দুই রকম ভাবে মেসিকে কেনার প্রচেষ্টা চালাচ্ছে। পিএসজি যেখানে হাকডাক দিয়ে মেসিকে কেনার জন্য নামতেছে সেখানে ম্যানসিটি নিরবে কাজ করার পরিকল্পনা করছে।

পিএসজি তারকা নেইমা'র, ডি মা'রিয়া, পারেদেস, ভেরাত্তি সবাই প্রকাশ্যেই মেসিকে পিএসজিতে আসার কথা বলছে। পিএসজি স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দোও মেসিকে কেনার চেষ্টার কথা বলেছে।

কিন্তু পিএসজি যেভাবে মেসিকে কেনার আগ্রহের কথা পুরো মিডিয়ায় জানিয়ে দিয়েছে তেমনটা কিন্তু মেসির পছন্দ নয়। মেসি বরাবরই মিডিয়ায় আলোচনা পছন্দ করে না। তাই পিএসজির এসব কর্মকান্ডে নাখোশ 'হতে পারেন মেসি।

অন্যদিকে ম্যানসিটি কাজ করতে চায় নিরবে। তারা মেসির স'ঙ্গে যোগাযোগ রেখেছে এবং সেটা গো'পনে। ম্যানসিটি মেসির চুক্তির শেষ পর্যন্ত অ'পেক্ষা করতে চায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!