1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৯ অপরাহ্ন

শরীফুলের আবদারেই সেদিনের সেই উদযাপন করেছিলেন তাসকিন

  • সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ পঠিত

কিউইদের বিপক্ষে চতুর্থ ম্যাচেই সিরিজ নির্ধারিত হয়ে গিয়েছিলো বাংলাদেশের। সে কারণে পঞ্চম ম্যাচে বাড়তি আমেজ নিয়ে মাঠে নেমেছিলো টাইগাররা। কিন্তু সেদিনের আমেজটা যেন আরও এক ডিগ্রী বেশি ছিলো তাসকিন-শরীফুলের।উইকেট পেয়ে দুজনে মেতেছেন বৈচিত্র্যময় উল্লাসে, ঠিক যেমনটি ২০১৫ বিশ্বকাপে মাশরাফি বিন মর'্তুজার সাথে ম্যাশকিন সেলিব্রেশনে দেখা যায় তাসকিনকে। ডানহাতি এই পেসার শরিফুলের সাথে অমন উদযাপনের পেছনের গল্প শোনালেন এবার।

টিম কম্বিনেশন ও কন্ডিশনের কারণে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের ৯ ম্যাচেই মাঠে নামা'র সুযোগ হয়নি তাসকিনের। ১০ সেপ্টেম্বর কিউইদের বিপক্ষে শেষ ম্যাচে পান সুযোগ। তার আগেরদিনই বিশ্বকাপ দল ঘোষণা করে জাতীয় দলের নির্বাচকরা।

১৫ সদস্যের স্কোয়াডে জায়গা হয় তাসকিন ও শরিফুল দুজনেরই। আর সেটি উদযাপন করতেই মাঠে শরিফুলের বিশেষ আবদার ছিল তাসকিনের কাছে। ভিন্ন রকম একটা উদযাপনে মাতার অনুরোধও করে বসেন। আর সে আবদার, অনুরোধ রাখতে গিয়েই মাশরাফির সাথে করা সেলিব্রেশনই যেন আরেকবার করলেন তাসকিন।

আজ (১৫ সেপ্টেম্বর) মিরপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তাসকিন বলেন, ‘এটা আমাকে শরিফুল বলছিল বারবার, যে ভাই একটা সেলিব্রেশন করা দরকার বিশ্বকাপে আ মর'া দুজনেই আছি। আমি বললাম দেখ ওইভাবে তো কখনো সেলিব্রেশন করা হয়নি। একবারই করা হয়েছে মাশরাফি ভাইয়ের সাথে, করলে ওটাই করতে পারিস। ও বলল যে ঠিক আছে।’

উল্লেখ্য, নিউজিল্যান্ড সিরিজের পর বর্তমানে ছুটিতে আছে জাতীয় দলের ক্রিকেটাররা। আগামী ৩ অক্টোবর ওমানের উদ্দেশে রওয়ানা দিবে বিশ্বকাপ স্কোয়াড। তার আগে দেশে নেই কোনো ক্যাম্প। ওমানে প্রস্তুতি ক্যাম্পের পর দুবাইতে গিয়ে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলে ১৭ অক্টোবর বিশ্বকাপের (বাছাই পর্বের) প্রথম ম্যাচ খেলবে টাইগাররা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!