1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১৯ অপরাহ্ন

শীর্ষস্থান হারালেন সাকিব, সেরা দশে মাহমুদউল্লাহ

  • সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪ পঠিত

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) আইসিসির প্রকাশিত সবশেষ হালনাগাদ র‌্যাংকিংয়ে ল অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষস্থান হারিয়েছেন বাংলাদেশের সাকিব আল হাসান। শীর্ষে উঠেছেন আফগানিস্তানের মো হা'ম্ম'দ নবী। আর সেরা দশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ। এছাড়া মো হা'ম্ম'দ নাঈম, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমানও এগিয়েছেন।

এদিকে ব্যাটিং র‌্যাংকিংয়েও উন্নতি হয়েছে টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের। তিন ধাপ এগিয়ে ২৯ নম্বর স্থানে এই ডানহাতি ব্যাটসম্যান। শেষ দুই ম্যাচে ২৯ ও ২৩ রান করে তার স'ঙ্গে সমান লাফ দিয়েছে ২৪তম স্থানে নাঈম। নিউজিল্যান্ড অধিনায়ক টম ল্যাথাম ও ফিন অ্যালেন ক্যারিয়ার সেরা র‌্যাংকিং অর্জন করেছেন। তারা দুজন যথাক্রমে ৪৪তম ও ৬৬তম স্থানে।

বোলিং র‌্যাংকিংয়ে মোস্তাফিজ দুই ধাপ এগিয়ে আট' নম্বরে। এছাড়া দারুণ ছন্দে থাকা নাসুম আহমেদ ২৫ ধাপের বিশাল লাফ দিয়েছেন, ১৫তম স্থানে এই স্পিনার। নিউজিল্যান্ড স্পিনার এজাজ প্যাটেল ৯৩ ধাপ এগিয়ে ৬০ নম্বরে।

চতুর্থ ম্যাচে সিরিজ জয়ী অ'পরাজিত ৪৩ রান ও শেষ টি-টোয়েন্টিতে ২৩ রান করা মাহমুদউল্লাহ অলরাউন্ডার র‌্যাংকিংয়ে দশম স্থানে। সেখানে ১৩০ রেটিং পয়েন্ট নিয়ে তার স'ঙ্গী কেনিয়ার কলিন্স ওবুয়া। সাকিব শেষ ম্যাচে বিশ্রামে থাকায় তার পতন হয়েছে এক ধাপ। তার চেয়ে ১০ রেটিং পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে নবী (২৮৫)।

🔹 Gains for Quinton de Kock 👏
🔹 Mustafizur Rahman rises up 🙌

This week’s @MRFWorldwide ICC Men’s T20I Player Rankings has some big movements 📈

Details 👉 https://t.co/rxcheDGCjM pic.twitter.com/83AUWRMqwf

— ICC (@ICC) September 15, 2021

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!