1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

বাবা-মাকে বিমানে ওঠানোর স্বপ্ন পূরণ করলেন এই খেলোয়াড়

  • সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ পঠিত

বাবা-মাকে বিমানে ওঠানোর স্বপ্ন পূরণ করলেন এই খেলোয়াড়

সোনার ছেলে নীরজ চোপড়া৷ টোকিও অলিম্পিকে সোনা জয় করে এনেছেন দেশের জন্য। ভারতের প্রথম অলিম্পিক্স পদকজয়ী জ্যাভলিন থ্রোয়ার নীরজের জন্ম পানিপথের খান্দ্রা গ্রামের এক নিম্ন মধ্যবিত্ত পরিবারে।

বয়স তখন মোটে বারো। ওজন বেশী হওয়ায়, পরিবারের জোরাজুরিতেই সক্কাল সক্কাল শিবাজি স্টেডিয়ামে গিয়ে গা ঘামানোর কাজ ছিল নীরজের৷

সেখানেই হঠাৎ দেখা জ্যাভলিন থ্রোয়ার জয় চৌধুরীর স'ঙ্গে। সেই সাক্ষাৎই যেন বদলে দিল জীবন। ওজন কমাতে গিয়ে বিশ্বের এক নম্বর জ্যাভলিন থ্রোয়ার হয়ে উঠলেন তিনি।

স্বপ্ন পূরণের পথ সামগ্রিকভাবে এত মসৃণ ছিল না। সোনা জয়ের স্বর্ণালী মুহূর্তে পৌঁছানোর জন্য কা'টাতে হয়েছে অনেক বিনিদ্র রাত। একদিকে দারিদ্রতা আর অন্যদিকে স্বপ্নপূরণের হাতছানি; পথ ছিল কন্টকাকীর্ণ৷

এতদিন ধরে তার একটা ‘ছোট্ট স্বপ্ন’ অধ’রা ছিল। অবশেষে তা পূরণ হলো। শনিবার নীরজের বাবা-মা প্রথমবার বিমানযাত্রা উপভোগ করলেন।

বাবা-মায়ের অনেকদিনের সেই স্বপ্নপূরণ করেছেন ‘সোনার ছেলে’ নীরজ চোপড়া। ২৩ বছর বয়সী এই তারকা টুইটারে সেই বিমানযাত্রার বেশ কিছু ছবি পোস্ট করে সবাইকে খবরটা জানিয়েছেন।

সেই ছবি নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করে লেখেন-” আমা'র একটা ছোট্ট স্বপ্ন পূরণ হলো আজ৷ আমি সবসময় চাইতাম কোনো একদিন যেন বাবা-মাকে বিমানে চড়াতে পারি।”

বছর তেইশের নীরজ দারিদ্রতার সীমানা টপকে বাবা-মা’কে নিয়ে প্রথমবার উড়ে যাব'েন স্বপ্নের আকাশে। আপামোর ভারতবাসীর অকৃপণ ভালোবাসা ও শুভেচ্ছায় ভ’রে উঠছে চোপড়া পরিবারের বিমানসফর

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!