1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

সাকিবের কলকাতা ও মুস্তাফিজের রাজস্থানসহ দেখেনিন আইপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল

  • সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ পঠিত

সাকিবের কলকাতা ও মুস্তাফিজের রাজস্থানসহ দেখেনিন আইপিএলের সর্বশেষ পয়েন্ট টেবিল

মাত্র ২৮ ম্যাচ খেলার পর বন্ধ হয়ে যায় আইপিএলের এবারের আসর। আর মাত্র চার দিন পর অর্থাৎ ১৯ অক্টোবর শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ

আইপিএল-এর এবারের আসরের বাকি অংশ। ইতিমধ্যেই এই টুর্নামেন্টের দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংস খেলেছে আট'টি করে ম্যাচ।

এই দুই দল বাদে বাকি ছয়টি দল খেলেছে সাতটি করে ম্যাচ। গত এপ্রিলে যেখান থেকে এই টুর্নামেন্ট শেষ হয়েছিল সেখান থেকেই শুরু হবে।

আইপিএলের এবারের আসরে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। ৮ ম্যাচে ৬ টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে তারা। পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস।

সাত ম্যাচে তারা জয়লাভ করেছেন পাঁচটি ম্যাচ। পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বে'ঙ্গালুরু। সাত ম্যাচে ৫ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে রয়েছে তারা।

পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে রয়েছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। ৭ ম্যাচে তাদের জয় চারটিতে। পঞ্চম স্থানে রয়েছে মোস্তাফিজুর রহমানের দল রাজস্থান রয়েলস। সাত ম্যাচে তাদের জয় তিন। পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে রয়েছে পাঞ্জাব কিংস।

৮ ম্যাচের মধ্যে তাদের জয় ৩ টি। সপ্তম স্থানে রয়েছে সাকিব আল হাসানের দল কলকাতা নাইট রাইডার্স। সাত ম্যাচের মধ্যে তারা জয়লাভ করেছে দুইটি ম্যাচে।

পয়েন্ট টেবিলের সবার নিচে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। ৭ ম্যাচের মধ্যে তারা একটি ম্যাচে জয়লাভ করেছে।

২৭ দিনে ৩১ টি ম্যাচ হবে তিন ভেন্যু দুবাই, শারজাহ ও আবুধাবিতে। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম কোয়ালিফা’য়ার (১০ অক্টোবর) ও ফাইনালসহ (১৫ অক্টোবর) মোট ম্যাচ হবে ১৩টি।

শারজা'হতে হবে ১০টি ম্যাচ, যার মধ্যে রয়েছে দ্বিতীয় কোয়ালিফা’য়ার (১১ অক্টোবর) ও এলিমিনেটরের (১৩ অক্টোবর)। বাকি ৮টি ম্যাচ হবে আবুধাবির জায়েদ স্টেডিয়ামে।

দিনে দুটি করে ম্যাচ হবে সাত দিন। তবে ম্যাচ শুরুর সময়ে কোনো পরিবর্তন আসেনি। দুপুরের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪ টায় এবং সন্ধ্যার ম্যাচ শুরু হবে রাত ৮ টায়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!