1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন

একইদিনে ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন রাজ্জাক ও শাহরিয়ার নাফীস

  • সময় শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৯ পঠিত

আগেই জানা, কয়েকদিনের মধ্যেই খেলোয়াড়ি জীবন থেকে অবসরের ঘোষণা দিচ্ছেন আব্দুর রাজ্জাক রাজ। গতকাল (বৃহস্পতিবার) জাগো নিউজের সাথে আলাপে রাজ্জাক নিজেই জানিয়েছিলেন, ১৩ ফেব্রুয়ারি তার অবসর ঘোষণা দেয়ার সম্ভাবনা খুব বেশি এবং ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ ‘কোয়াব’ ওই অবসর অনুষ্ঠানের আয়োজনে থাকবে।

জানা গেছে, শনিবার দুপুর ১২টায় আনুষ্ঠানিকভাবে খেলোয়াড়ি জীবনের ইতি টানার ঘোষণাটি দেবেন জাতীয় দলের সাবেক বাঁহাতি স্পিনার রাজ্জাক। তবে তিনি একা নন। জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফীসও একইদিনে ব্যাট, প্যাড ও গ্লাভস খুলে রাখার ঘোষণা দেবেন বলে জানা গেছে

আজ (শুক্রবার) বিকেলে কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পাল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবরের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

প্রস'ঙ্গত, আব্দুর রাজ্জাক জাতীয় দলের নির্বাচক হিসেবে মিনহাজুল আবেদিন নান্নু এবং হাবিবুল বাশার সুমনের স'ঙ্গে যোগ দিয়েছেন। শাহরিয়ার নাফীসও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পদ পাচ্ছেন। এখনও তার পদবি জানা না গেলেও ক্রিকেট অ'পসের বড় এক দায়িত্ব পাচ্ছেন বলেই জানা গেছে।

ওয়ানডেতে দেশের প্রথম ২০০ উইকেটশিকারি আব্দুর রাজ্জাক ১৩ টেস্ট (২৮ উইকেট), ১৫৩ ওয়ানডে (২০৭ উইকেট) এবং ৩৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন (টি-টোয়েন্টিতে ৪৪ উইকেট)।

অন্যদিকে দেশের ক্রিকে'টের সবসময়ের অন্যতম সফল ওপেনার শাহরিয়ার নাফীস ২৪ টেস্টে এক সেঞ্চুুরি, ৭ হাফসেঞ্চুরিসহ ১২৬৭ রান করেন। ৭৫ ওয়ানডেতে তার রয়েছে ৪টি সেঞ্চুরি এবং ১৩টি হাফসেঞ্চুরি, রান ২২০১। দেশের হয়ে ১টি টোয়েন্টিও খেলেছেন নাফীস, যেখানে তিনি করেছেন ২৫ রান।

 

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!