1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৯ অপরাহ্ন

মালমোকে উড়িয়ে দিলো জুভেন্টাস

  • সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮ পঠিত

বিশ্বের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রো'নালদো দল ছেড়ে যাওয়ার পর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে এবারই প্রথম খেলতে নামলো জুভেন্টাস। যদিও ম্যাচ জুড়ে পর্তুগিজ তারকার শূন্যতা বুঝতেই দিলেন না সান্দ্রো-দিবালা-মোরাতারা।

ইউরোপ সেরার আসরে মালমোকে হারিয়ে দারুণ শুরু পেল প্রতিযোগিতাটির ২০১৬-১৭ মৌসুমের রানার্সআপরা। মালমোর মাঠে ম'ঙ্গলবার রাতে ‘এইচ’ গ্রুপের ম্যাচে ৩-০ গোলে জিতেছে ম্যাসিমিলিয়ানো আল্লেগ্রির দল। তিনটি গোলই হয়েছে প্রথমা'র্ধে।

নিজেদের মাঠে শুরুর দিকে বল পায়ে রাখার দিকে মনোযোগী ছিল মালমো। জুভেন্টাসের পায়ে বল আসছিল কালেভদ্রে। এরই মধ্যে দশম মিনিটে ভালো একটি সুযোগ পায় তারা। মাঝমাঠ থেকে মোরাতার লং পাস অফসাইডের ফাঁ'দ ভেঙে পেয়েছিলেন দিবালা। কিন্তু এই আর্জেন্টাইন ফরোয়ার্ডের ভলি উড়ে যায় ক্রসবারের উপর দিয়ে।

অষ্টাদশ মিনিটে সুযোগ এসেছিল সুইডেনের চ্যাম্পিয়ন মালমোর সামনেও। কিন্তু সতীর্থের ক্রসে সেরেন রিকসের সাইড ভলি উড়ে যায় ক্রসবারের উপর দিয়ে।

ধীরে ধীরে বলের নিয়ন্ত্রণ নিয়ে আ'ক্রমণে গতি বাড়ানো জুভেন্টাস। ২৩তম মিনিটে পেয়ে যায় কাঙ্ক্ষিত গোলের দেখাও। ডান দিক থেকে রদ্রিগো বেনতাংকুরের ক্রসে এক সতীর্থ মাথা ছোঁয়াতে ব্যর্থ হলেও গোলমুখে থাকা সান্দ্রোর ডাইভিং হেড চোখের পলকে জালে জড়ায়।

৩২তম মিনিটে গোলরক্ষককে একা পেয়েও তালগোল পাকিয়ে ব্যবধান দ্বিগু'ণের ভালো সুযোগ নষ্ট করেন মোরাতা। ৪৫তম মিনিটে স্পেনের এই ফরোয়ার্ড বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পায় জুভেন্টাস। নিখুঁত স্পট কিকে ব্যবধান দ্বিগু'ণ করেন দিবালা।

প্রথমা'র্ধের যোগ করা সময়ে ব্যবধান আরও বাড়ান মোরাতা। বক্সে এক ডিফেন্ডার বল বিপদমুক্ত করতে ব্যর্থ হলে দ্রুত চিপ শটে আগু'য়ান গোলরক্ষকের মাথার উপর দিয়ে লক্ষ্যভেদ করেন স্পেনের এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধও শুরু হয় জুভেন্টাসের আধিপত্য দিয়ে। ৬৯তম মিনিটে সতীর্থের থ্রু পাস ধরে গোলরক্ষককে কাটিয়ে দুরূহ কোণ থেকে জালে বল পাঠিয়েছিলেন বদলি নামা মোইজে কিন। কিন্তু অফসাইডের কারণে গোল হয়নি। একটু পর লক্ষ্যে থাকেনি দিবালার শটও।

বাকি সময়ে ব্যবধান বাড়াতে না পারলেও চলতি সিরি-আয় তিন ম্যাচ জয়হীন থাকা জুভেন্টাস এই জয়ে চেনারূপে ফেরার আভাস দিয়ে রাখল।

গ্রুপের অন্য ম্যাচে জেনিত সেন্ট পিটার্সবুর্গকে ১-০ গোলে হারিয়ে ইউরোপ সেরার মুকুট ধরে রাখার মিশন শুরু করেছে চেলসি। স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের ৬৯তম মিনিটে গোলটি করেন বেলজিয়ান ফরোয়ার্ড রোমেলু লুকাকু।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!