1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৪ পূর্বাহ্ন

তামিমকে টি-২০ বিশ্বকাপ স্কোয়াডে ফিরিয়ে আনার দাবি

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

তামিম ইকবালকে টি-২০ টিমে ফিরিয়ে আনার দাবি জানিয়েছে চট্টগ্রামের তামিম ভক্তরা ম'ঙ্গলবার বিকেলে ছাত্রনেতা সৌরভ প্রিয় পালের সভাপতিত্বে অনুষ্ঠিত এক মানববন্ধনে এই দাবি জানান তারা। ‘ক্রিকেট প্রেমী চট্টগ্রামবাসী’ ব্যানারে নগরীর কাজীর দেউড়ি চত্বরে অনুষ্ঠিত এই মানববন্ধনে বক্তারা বলেন, তামিমকে ষ'ড়যন্ত্রের মাধ্যমে বাদ দেয়া হয়েছে।

কিন্তু এইজন্য তামিমের অ'ভিমানকে দায়ী করা হচ্ছে। তারা বলেন, বিসিবিতে নীলনকশা চলছে। মাশরাফি বিন মুর্তজাকে অ'পমানজনকভাবে বিদায়, টেস্ট থেকে অ'ভিমানে মাহমুদ উল্লাহর সরে দাঁড়ানো, উইকেট কিপিং থেকে মুশফিকের সরে দাঁড়ানো এবং অ'ভিমানে তামিম ইকবালের দূরে থাকা- সব বাংলাদেশ ক্রিকেটকে ধ্বং'স করার ষ'ড়যন্ত্রের নীলনকশা। এসব কিছুই বিশ্ব ক্রিকে'টে উড়তে থাকা বাংলাদেশকে দমিয়ে রাখার ষ'ড়যন্ত্র।

তারা বলেন, ‘বাংলাদেশ ক্রিকে'টের ওপেনিংএ তামিমের বিকল্প নেই। তামিমের বিকল্প তামিমই। আ মর'া প্রয়োজনে প্রধানমন্ত্রীর হস্ত'ক্ষেপ চাই। প্রধানমন্ত্রী বিসিবি সভাপতি, কোচ, সিনিয়র ক্রিকেটারদের নিয়ে তামিমের সাথে বসবেন আশা করি। তামিমকে ফিরিয়ে আনবেন। বিসিবির সাথে সিনিয়র ক্রিকেটারদের সাথে যে মনোমালিন্য, রাগ অ'ভিমান চলছে তা নিরসন করবেন’।

মানববন্ধনে ক্রিকেট প্রেমীরা আরও বলেন, বিসিবি তামিমকে নেপালে অনুষ্ঠিতব্য টি-২০ লীগে খেলার অনুমতি দিচ্ছে। কিন্তু নিজের মাতৃভূমির পক্ষে খেলানোর জন্য চেষ্টা করছেন না। আ মর'া এখানে ষ'ড়যন্ত্রের গন্ধ পাচ্ছি। তামিমের ক্যারিয়ার ও বাংলাদেশ ক্রিকেটকে ধ্বং'সের পাঁয়তারা করছে দেশীয় ও বৈশ্বিক ক্রিকেট মাফিয়ারা।

আমা'রা চাই তামিম ফিরে আসুক। আর তামিমের প্রতি অনুরোধ করছি রাগ অ'ভিমান ছেড়ে দেশ মাতৃকার টানে টি-২০ বিশ্বকাপে খেলার সি'দ্ধান্ত বিবেচনা করার। আ মর'া তামিমকে ছাড়া টি-২০ বিশ্বকাপ মানি না, মানব না। প্রয়োজনে আ মর'া আরও কর্মসূচি পালন করবো।

ও মর' কাইয়ুম এবং নিজাম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় এতে বক্তব্য দেন জাকির হোসেন, মো. মামুন, মিঠুন বৈষ্ণব, মো. বেলাল, হা'মিদ, জাসেদ খান জাসু, মো. ফরিদ, লিমন চৌধুরী বাপ্পা, গাজী রিফাত, মহিউদ্দিন আবসার, কা মর'ুজ্জামান, মো. জুয়েল, মামুন, ও মর' ফারুক প্রমুখ।সূত্র : বাসস

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!