1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:০০ পূর্বাহ্ন

চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে ক্রিকেটারদের কড়া বার্তা দিলেন রমিজ রাজা

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

চেয়ারম্যানের দায়িত্ব নিয়ে ক্রিকেটারদের কড়া বার্তা দিলেন রমিজ রাজা

সব কিছু তৈরিই ছিল। এবার এলো আনুষ্ঠানিকতা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নতুন চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন দেশটির সাবেক অধিনায়ক রমিজ রাজা।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়েছেন তিনি। তিন বছরের মেয়াদে তাকে দায়িত্ব দেয়া হয়েছে। পিসিবির ৩০তম চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নিলেন রমিজ।

বোর্ড প্রধান হওয়া পাকিস্তানের চতুর্থ সাবেক ক্রিকেটার তিনি। তার আগে ইজাজ বাট, জাভেদ বুরকি ও আব্দুল হাফিজ কারদার ছিলেন পিসিবির চেয়ারম্যান।

এর আগে ২০০৩-০৪ মৌসুমে পিসিবির প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন রমিজ। তখনকার দায়িত্বকালে ঘরোয়া ক্রিকে'টেও বেশ কিছু ইতিবাচক পরিবর্তন আনেন রমিজ।

রমিজ রাজা দায়িত্ব নেওয়ার আগেই পাকিস্তানের বিশ্বকাপ দল নির্বাচনে হস্ত'ক্ষেপ করেছেন বলে অ'ভিযোগ উঠেছে। মিসবাহ-উল-হক ও ওয়াকার ইউনিস কোচের দায়িত্ব ছাড়ার পেছনেও রমিজের দায়িত্ব নেওয়ার সংস্পর্শ আছে বলে খবর পাকিস্তানের সংবাদ মাধ্যমের।

রমিজ সেসবের গভীরে না গিয়ে বললেন বিশ্বকাপে দলের পাশে থাকতে। জাতীয় দলকে কোন পথে এগোতে ও কেমন ক্রিকেট খেলতে দেখতে চান, সেটিও পরিষ্কার জানিয়ে দিলেন তিনি।

“সমস্যার মুখোমুখি 'হতে ও হারতে প্রস্তুত 'হতে হবে আমা'দের। কিন্তু ছেলেদের আমি বলেছি যে, দলে জায়গার নিশ্চয়তা নিয়ে চিন্তা না করতে এবং ভয়ডরহীন ক্রিকেট খেলতে।

আ মর'া জানি, এই পথে এগোলে (শুরুতে) সাফল্যের চেয়ে ব্যর্থতাই বেশি মিলবে। কিন্তু বিশ্ব ক্রিকে'টে তাল মিলিয়ে চলতে হলে আমা'দের এটাই করতে হবে। এটা একটা প্রক্রিয়া এবং আমা'দের ক্রিকেটারদের মানসিকতায় বদল আনতে হবে।”

“এই জাতীয় দলের সা মর'্থ্য আছে বিশ্বকাপ জয়ের এবং বৈশ্বিক এই আসরের জন্য নির্বাচিত দলের পাশে থাকতে হবে আমা'দের। ভবি'ষ্যৎ পরিকল্পনাও শানিত করতে হবে আমা'দের।

পাকিস্তান ক্রিকে'টের গঠনেই আছে নির্ভীকতা। কাঙ্ক্ষিত ফলাফল পেতে আমা'দের প্রয়োজন উপযুক্ত কাঠামো ও এগিয়ে চলার স্বচ্ছতা

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!