1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪ অপরাহ্ন

কোটি কোটি টাকা দেনা মহেন্দ্র সিং ধোনির মাথায়! নোটিশ ধরালো সুপ্রিম কোর্ট

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬ পঠিত

কোটি কোটি টাকা দেনা ম হে'ন্দ্র সিং ধোনির মাথায়! নোটিশ ধ’রালো সুপ্রিম কোর্ট

নয়ডা শহরের বৃ'হত্তর প্রকল্পে কাজ করছিল ম হে'ন্দ্র সিং ধোনির সংস্থা। যেখানে হাউসিং কমপ্লেক্সে বড় বড় অট্টালিকা তৈরির দায়িত্ব ছিল ম হে'ন্দ্র সিং ধোনির এই সংস্থার উপর। কিন্তু এবার সেই সংস্থার উপর নির্দেশ জারি করল সুপ্রিম কোর্ট।

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি। কোটি কোটি টাকার দেনা রয়েছে ম হে'ন্দ্র সিং ধোনির মাথায়। ভারতীয় প্রাক্তন অধিনায়ক ম হে'ন্দ্র সিং ধোনি খেলাধুলার পাশাপাশি বিভিন্ন ব্যবসার সাথে যুক্ত রয়েছেন।

ব্যবসা গু'লির মধ্যে আবাসন নির্মাণ প্রকল্প রয়েছে। আর এবার সেখানেই বিপত্তি ঘটেছে ম হে'ন্দ্র সিং ধোনির। আম্রপলি হাউসিং প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন ম হে'ন্দ্র সিং ধোনি।

নয়ডা শহরের বৃ'হত্তর প্রকল্পে কাজ করছিল ম হে'ন্দ্র সিং ধোনির সংস্থা। যেখানে হাউসিং কমপ্লেক্সে বড় বড় অট্টালিকা তৈরির দায়িত্ব ছিল ম হে'ন্দ্র সিং ধোনির এই সংস্থার উপর। কিন্তু এবার সেই সংস্থার উপর নির্দেশ জারি করল সুপ্রিম কোর্ট।

১৮০০ জন ফ্ল্যাট ক্রয় দাতাকে আগামী দুই সপ্তাহের মধ্যেই পাওনা টাকা বুঝিয়ে দিতে হবে ম হে'ন্দ্র সিং ধোনির হাউসিং কম্প্লেক্সকে। যদিও আম্রপালি হাউসিং প্রকল্পের ব্র্যান্ড অ্যাম্বাসেডর থেকে ২০১৬ সালে পদত্যাগ করেন ম হে'ন্দ্র সিং ধোনি।

তিনি নিজেও এই প্রকল্পের দুটি ফ্ল্যাট বুকিং করেছিলেন। তার সমস্ত ব্যবসা দেখাশোনা করার দায়িত্ব রয়েছে যে সংস্থার (রীতি স্পোর্টস) উপর তার চেয়ারম্যান অরুণ পান্ডেও এই প্রকল্পে ফ্ল্যাট বুকিং করেছিলেন। বর্তমানে তিনি এই দায়িত্বে কর্ মর'ত রয়েছেন।

এই প্রকল্পে তদারকি করার জন্য ASPIRE নামে একটি সংস্থাও গঠন করা হয়েছিল। নয়ডা বাসির বৃ'হত্তর স্বার্থের দিকে তাকিয়ে ২০ হাজার কোটি টাকা ব্যয়ে কুড়িটি আবাসন প্রকল্প নির্মাণের দায়িত্ব দেয়া হয় আম্রপালি হাউসিং প্রকল্প সংস্থাকে।

কিন্তু সময়মতো ফ্লাট বুকিং কারীদের হাতে নির্দিষ্ট পাওনা অধিকার বুঝিয়ে দিতে না পারায় সুপ্রিম কোর্টে মা'মলা দায়ের হয়। আর সেখান থেকেই এবার নোটিশ পাঠানো হয়েছে ম হে'ন্দ্র সিং ধোনিকে।

সাথে সাথে কোর্ট নোটিশ দিয়েছে ম হে'ন্দ্র সিং ধোনির সমস্ত কাজকর্ম দেখাশোনা করার দায়িত্বে রয়েছেন অরুণ পান্ডেকে।

উল্লেখ্য, বর্তমানে ম হে'ন্দ্র সিং ধোনি আইপিএলের শেষ অংশে খেলার জন্য সুদূর আরব আমিরাতে রয়েছেন। চলতি মাসের ১৯ তারিখে তার নেতৃত্বে চেন্নাই সুপার কিংস মোকাবেলা করবে মুম্বাই ইন্ডিয়ান্সের

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!