1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন

চমক দিয়ে পাকিস্তানের দুই কোচের নাম ঘোষণা করলেন রমিজ রাজা

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪ পঠিত

অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ম্যাথু হেইডেন ও দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার ভার্নন ফিল্যান্ডারকে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য কোচ হিসেবে নিয়োগ দিয়েছে পাকিস্তান। সোমবার পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) বি'ষয়টি নিশ্চিত করে। পিসিবির নবনির্বাচিত চেয়ারম্যান রমিজ রাজা হেইডেন ও ফিল্যান্ডারকে কোচ হিসেবে নিয়োগের বি'ষয়টি ঘোষণা করেন।

পাকিস্তানের প্রধান কোচের পদ থেকে মিসবাহ-উল-হক ও বোলিং কোচের পদ থেকে ওয়াকার ইউনিস সরে দাঁড়ানোর এক সপ্তাহের মধ্যে নতুন কোচ বেছে নিল পাকিস্তান।

এর আগে নিউজিল্যান্ড সিরিজের জন্য সাবেক স্পিনার সাকলায়েন মুশতাক ও অলরাউন্ডার আব্দুল রাজ্জাককে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দেয় পিসিবি। ক্রিকইনফো জানিয়েছে, টি–টোয়েন্টি বিশ্বকাপেও প্রধান কোচের দায়িত্বে থাকতে পারেন সাকলায়েন।

চুক্তির মেয়াদ এক বছর থাকতেই দায়িত্ব থেকে সরে দাঁড়ান মিসবাহ ও ওয়াকার। হেইডেন ও ফিল্যান্ডারকে নিয়োগের বি'ষয়ে রমিজ রাজা বলেন, ‘আমি মনে করি পাকিস্তান দলের নতুন গতিপথ দরকার। ম্যাথু হেইডেন একজন অস্ট্রেলিয়ান, বিশ্বকাপ জেতার অ'ভিজ্ঞতা আছে এবং তিনি নিজেও একজন দারুণ ক্রিকেটার ছিলেন। ড্রেসিং রুমে একজন অস্ট্রেলিয়ানকে পাওয়া 'হতে পারে বেশ উপকারী। ভার্নন ফিল্যান্ডারকে আমি খুব ভালো জানি এবং তিনি বোলিংটা ভালো বোঝেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার রেকর্ডও দারুণ। ’

তাদের হাত ধরে পাকিস্তান বিশ্বকাপ জিততে পারে বলে বিশ্বা'স করেন রমিজ। তিননি যোগ করেন, ‘পাকিস্তান অবশ্যই বিশ্বকাপ জিততে পারে, তাদের কেবল পারফরম্যান্সে ১০ শতাংশ উন্নতি করতে হবে।’

আগেও পাকিস্তানের হয়ে অনেক বিদেশি কোচ কাজ করেছেন এবং সাফল্য দিয়েছেন। যে তালিকায় আছেন- রিচার্ড পাইবাস, বব উলমা'র, জিওফ লসন, ডেভ হোয়াটমোর এবং মিকি আর্থার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!