1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪২ অপরাহ্ন

এবার ভারত-ইংল্যান্ড টেস্ট বাতিলের আসল কারণ জানালেন সৌরভ

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

এবার ভারত-ইংল্যান্ড টেস্ট বাতিলের আসল কারণ জানালেন সৌরভ

ইংল্যান্ড ও ভারতের পঞ্চম টেস্ট বাতিল হওয়ার পর থেকে চলছে আলোচনা-সমালোচনা। টেস্টটি বাতিল হওয়ায় বড়সড় আর্থিক ক্ষ'তির মুখে পড়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

ইংল্যান্ডের স মর'্থকরা ক্ষু'ব্ধতা প্রকাশ করেছে। অনেক ক্রিকেটারও এ বি'ষয়টি মানতে পারেননি। তারা দায়ী করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডকে। আবার অনেকে আবার দায়ী করেছেন আইপিএলকেও।

তবে এসব বি'ষয়কে উপেক্ষা করে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআই সভাপতি সৌরভ গা'ঙ্গু'লি জানালেন আসল কারণ, তাদের খেলোয়াড়রা চায়নি বলেই ম্যাচটি খেলা সম্ভব হয়নি।

তবে এজন্য কোনোভাবেই ক্রিকেটারদের দোষ দিতে চান না তিনি। বললেন, দলে কোভিড-১৯ রোগের সংক্রমণ ছড়িয়ে পড়ায় খুব ভয় পেয়ে গিয়েছিল খেলোয়াড়রা।

সৌরভ আরো বলেন, ‘খেলোয়াড়রা খেলতে অস্বীকার জানিয়েছিল, কিন্তু তাদের দোষ দেওয়া যায় না। ফিজিও ইয়োগেশ পারমা'র খেলোয়াড়দের খুব কাছাকাছি ছিল। নিতিন প্যাটেল আইসোলেশনে যাওয়ার পর কেবল

পারমা'রই দলের স'ঙ্গে ছিলেন, যিনি খেলোয়াড়দের স'ঙ্গে অবাধে মিশেছিলেন এবং এমনকি তাদের কোভিড-১৯ পরীক্ষাও করেছিলেন। তাদের শরীর মাসাজও করতেন, খেলোয়াড়দের দৈনন্দিন জীবনের অংশ ছিলেন তিনি’।

‘খেলোয়াড়রা যখন জানতে পারে, তিনি (ইয়োগেশ) কোভিড পজিটিভ হয়েছেন, তখন তারা মানসিকভাবে ভেঙে পড়েছিল।

আশঙ্কা করেছিল, তারা অবশ্যই এই রোগে আ'ক্রা'ন্ত এবং খুব ভয় পেয়ে গিয়েছিল। জৈব-সুরক্ষা বলয়ে থাকা সহজ নয়। অবশ্যই, তাদের ভাবনার প্রতি শ্র'দ্ধা দেখানো উচিত।’

ভারতীয় দলে করো'নাভাইরাস ছড়িয়ে পড়ার জন্য অনেকে দায়ী করছেন প্রধান কোচ রবি শাস্ত্রীকে। মূলত শাস্ত্রীর একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানের পরই ঘটে বিপত্তি।

সেখানে উপস্থিত ছিলেন দলের আরও কিছু সদস্য। পরে শাস্ত্রীসহ আ'ক্রা'ন্ত হন বেশ কয়েকজন। যদিও কোচের পাশেই দাঁড়ালেন সৌরভ। স'ঙ্গে এটাও জানিয়ে দিলেন, ম্যাচটি পরবর্তীতে হলেও তা আগের সিরিজের অংশ হবে না।

‘ওল্ড ট্র্যাফোর্ড টেস্ট বাতিল হয়ে গেছে। তাদের (ইসিবি) অনেক ক্ষ'তি হয়েছে এবং তাদের জন্য এটা সহজ হবে না। বি'ষয়গু'লো একটু স্থির 'হতে দিন, তারপর আ মর'া আলোচনা করে সি'দ্ধান্ত নিতে পারব।

পরের বছর যখনই ম্যাচটি হবে, তখন এটা একক ম্যাচ হিসেবে বিবেচিত হওয়া উচিত। কারণ, এটা আর আগের সিরিজের ধা'রাবাহিকতা 'হতে পারে না’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!