1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:০৫ অপরাহ্ন

এবার ক্লাব সভাপতিকে হু’মকি দিয়ে যা বললেন বার্সা কোচ

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ পঠিত

এবার ক্লাব সভাপতিকে হু’মকি দিয়ে যা বললেন বার্সা কোচ

এই বছরই দ্বিতীয়বারের মতো বার্সার সভাপতি হয়েছেন লাপোর্তা।সভাপতি হওয়ার পর থেকে মহাবিপদেই আছেন তিনি।

বার্সাকে দেউলিয়া হওয়া থেকে বাঁচাতে ক্লাবের ইতিহাসের সেরা খেলোয়াড় লিওনেল মেসিকে ছেড়ে দিতে হয়েছে আঁতোয়ান গ্রিজমানকেও ধারে প্রতিদ্বন্দ্বী ক্লাবে পাঠানো হয়েছে।

ওদিকে ইউরোপিয়ান সুপার লিগ আয়োজন করতে চেয়ে উয়েফা ও লা লিগার চক্ষুশূলও হয়ে উঠেছেন লাপোর্তা।এত ঝামেলার মাঝে নতুন করে ক্যাচাল বেঁধেছে বার্সার বর্তমান কোচ রো'নাল্ড কোমানের সাথে।

কিছুদিন আগেই সভাপতি ও কোচের মধ্যকার সম্পর্কের ফাটল দেখা দিয়েছে।দলের কাছে নিজের প্রত্যাশা,ভবি'ষ্যৎ সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের কাছে একটু মুখ খুলেছিলেন।

সে কথাবার্তা পছন্দ হয়নি কোচ রো'নাল্ড কোমানের। ক্লাব সভাপতিকে রীতিমতো হু’মকি দিয়ে রেখেছেন,বলেছেন বুঝেশুনে কথা বলতে!

লাপোর্তা ই'ঙ্গিতে ক্লাবের একাডেমির খেলোয়াড়দের বেশি ব্যবহার করতে।লাপোর্তার কথার জবাব দিতে গয়ে রীতিমতো জ্বলে উঠেছিলেন কোমান,‘গত সপ্তাহে কিছু সাংবাদিকের স'ঙ্গে সভাপতির কথা বলার পরই আমা'দের মধ্যকার কথাবার্তা সংবাদমাধ্যমে চলে এসেছে।

পরদিনই খবর এল,কোমানকে নতুন চুক্তি দেওয়া হবে,যদি তিনটা শর্ত মানেন।আমা'র মনে হলো,এটা 'হতে পারে না।এতে আমি বি র'ক্ত হয়েছি। কারণ,এসব কথায় কোচকে স মর'্থন দেখানো হয়নি।’

লাপোর্তা এরপরই সুর নরম করেছিলেন,‘আমা'র পূর্ণ স মর'্থন ও শ্র'দ্ধা পাচ্ছেন কোচ।আমি যদি সীমা অতিক্রম করে থাকি,সেটা ফুটবল ভালোবাসি বলে।আমি ফুটবল স মর'্থক এবং কিছু ব্যাপারে তো মন্তব্য করতেই পারি।

কোমান জানেন, আমা'র পূর্ণ স মর'্থন আছে তাঁর প্রতি। আমি নিজেকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করব।’ এরপর নাকি দুজনে কথা বলেছেন। সংবাদমাধ্যম জানিয়েছিল, দুজনের সম্পর্কে নাকি উন্নতি হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!