1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন

নভেম্বরে তিন ফরমেটের পূর্নাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে আসছে পাকিস্তান

  • সময় মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান জাতীয় ক্রিকেট দল। আর এই সফরে বাংলাদেশ দলের বিপক্ষে তিন ফরম্যাটের পূর্না'ঙ্গ সিরিজ খেলবে বাবর আজ মর'া।

বি'ষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তিনি জানান, পাকিস্তানের বাংলাদেশ সফর চূড়ান্ত করার জন্য কাজ করছে দুই দেশের ক্রিকেট পরিচালনা বিভাগ।

পাকিস্তান সবশেষ বাংলাদেশ সফরে এসেছিল ২০১৫ সালে। এরপর বাংলাদেশের পাকিস্তান সফরে না যাওয়ার ইস্যুতে একাধিকবার বেঁকে বসেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। শেষমেশ ২০২০ সালের শুরুর দিকে পাকিস্তান সফরে যায় বাংলাদেশ দল।

তারই ফলে এবার বাংলাদেশে সফরে আসছে পাকিস্তান আর এই সফরে এসে ওয়ান, টেস্ট ও টি-টোয়েন্টি তিন ফরম্যাটেই খেলবে পাকিস্তান।

এ ব্যাপারে সুজন বলেন, ‘পাকিস্তান সিরিজ বিশ্বকাপের পরপরই। এ ব্যাপারে ক্রিকেট অ'পারেশন্স বিভাগ পাকিস্তান বোর্ডের সাথে যোগাযোগ করছে। সব ফরম্যাটেই খেলা থাকবে, ওয়ানডে ও টেস্ট বেশি থাকবে।’

শুধু পাকিস্তান সফর নয়, বিসিবির ক্রিকেট অ'পারেশন্স বিভাগ কাজ করছে নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকা সফর নিয়েও। সুজন জানান, ‘দক্ষিণ আফ্রিকা বোর্ডের সাথেও ক্রিকেট অ'পারেশন্স বিভাগ যোগাযোগ করছে। পাকিস্তান সফরের পরপরই আমা'দের নিউজিল্যান্ড সফর আছে। খুব ঠাসা সূচি। সেভাবেই ক্রিকেট অ'পারেশন্স বিভাগ বোর্ডগু'লোর সাথে যোগাযোগ করছে।’

অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড বাংলাদেশ সফরের মত পাকিস্তান সিরিজেও করো'নাবিধির প্রটোকল ও জৈব সুরক্ষা বলয় মানা হবে বলে জানান এই বোর্ড কর্মকর্তা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!