1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

রোহিত শর্মার নিকট অধিনায়কত্ব তুলে দিচ্ছেন কোহলি!

  • সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯ পঠিত

ভারতীয় ক্রিকে'টে শিঘ্রই 'হতে চলেছে দারুণ রদবদল। ভারতের অধিনায়ক ভিরাট কোহলি নিজেকে সরিয়ে নিচ্ছেন অধিনায়কত্ব থেকে। আসন্ন বিশ্বকাপ শেষ হলেই রোহিত শর্মা'র নিকট অধিনায়কত্ব তুলে দেবেন কোহলি। শুধু টেস্টে অধিনায়ক হিসেবে থাকবেন কোহলি, ওয়ানডে ও টি-২০’র অধিনায়কত্ব ছাড়ছেন তিনি। নিজের ব্যাটিংয়ের দিকে মনযোগ বাড়াতেই হয়তো এমনটা করবেন তিনি।

এমন তথ্য প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম। নানা ইস্যুতে কোহলি ও রোহিতের মাঝে অঘোষিত দ্বন্দ্ব থাকলেও কোহলি ছন্দ ফিরে পেতে রোহিতেই খুঁজছেন সমাধান।

সাম্প্রতিক সময়ে কোহলির ফর্ম সন্তোষজনক নয়, বরং উদ্বেগজনক। চাপ কমাতে ও ছন্দ খুঁজে পেতে সীমিত ওভারের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার পরিকল্পনা করেছেন কোহলি। দায়িত্ব ছাড়ার পর কোহলি অধিনায়ক হিসেবে দেখতে চান সহ-অধিনায়ক রোহিতকে। এ নিয়ে নাকি রোহিতের সাথে আলাপও হয়েছে তার।

ভারতের প্রভাবশালী ও শীর্ষস্থানীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া তাদের প্রতিবেদনে সূত্রের বরাত দিয়ে উল্লেখ করেছে, ‘৩২ বছর বয়সী বিরাট কোহলি, যিনি বর্তমানে ভারতের তিন ফরম্যাটেরই অধিনায়ক। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে সফল অধিনায়ক সে। রোহিত শর্মা'র স'ঙ্গে কোহলি অধিনায়কত্বের দায়িত্ব ভাগ করে নেওয়ার সি'দ্ধান্ত নিয়েছেন।’

ওয়ানডে ও টি-টোয়েন্টির নেতৃত্ব ছাড়ার পরিকল্পনা করলেও কোহলি টেস্টে যথারীতি ভারতকে নেতৃত্ব দিয়ে যেতে চান বলে জানিয়েছে ঐ সূত্র।

সূত্রের দাবি, কোহলি সীমিত ওভারের অধিনায়কত্ব ছাড়ার সি'দ্ধান্ত নিয়েছেন ব্যাটিংয়ে মনোযোগ বাড়ানোর জন্য। টাইমস অব ইন্ডিয়া উল্লেখ করেছে, ‘অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা কোহলি নিজেই দিবে। তার মনে হচ্ছে, ব্যাটিংয়ে আরও বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন। সবসময় তার চাওয়া বিশ্বের সেরা ব্যাটসম্যান হওয়া, সেখানেই সে আরও মনোযোগ দিতে চায়।’

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!