1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:০২ পূর্বাহ্ন

ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

  • সময় শুক্রবার, ১২ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৩ পঠিত

নিজেদের প্রথম ইনিংসে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে বাংলাদেশ। ৪০৯ রানের সংগ্রহকে তাড়া করতে নেমে দলীয় ৭১ রানেই ৪ উইকেট খুঁইয়ে ফেলেছে স্বাগতিকরা।

শুরুতেই বাংলাদেশ শিবিরে বড় দুই ধাক্কা দেন পেসার শ্যানন গ্ যাব'্রিয়েল। তার জোড়া শিকার সৌম্য ও শান্ত। বিরতি থেকে ফিরে মুখে চায়ের স্বাদ মোছার আগেই বাংলাদেশ হারিয়ে ফেলেছে দুই উইকেট!

আজ ওপেনিংয়ে সুযোগ পেয়েই ব্যর্থ হলেন সৌম্য সরকার। শর্ট মিড উইকে'টে দাঁড়ানো মেয়ার্সের হাতে বল তুলে দিলেন সৌম্য। রানের খাতাই খুলতে পারলেন না তিনি।

সৌম্যর পরই ব্যর্থ হলেন ওয়ানডাউনে নামা নাজমুল হোসেন শান্ত। ফুটওয়ার্ক না করেই অফ স্টাম্পের বাইরের বলে ব্যাট চালালেন শান্ত। গালিতে গিয়ে ধ’রা পড়লেন এনক্রুমা বোনারের হাতে।

৪ বল খেলে বিদায় নেন সৌম্য, নাজমুল টিকলেন ২ বল। দলীয় ১১ রানের মাথাতেই ২ উইকেট নেই বাংলাদেশের।

এমন ধাক্কা প্রায় সামাল দিয়ে উঠছিলেন ওপেনার তামিম ইকবাল ও অধিনায়ক মুমিনুল হক। পেসার গ্ যাব'্রিয়েলের জোড়া শিকারে বিপর্যস্ত বাংলাদেশে টেনে তুলছিলেন এ জুটি। কিন্তু সে জুটির কেউ-ই নেই এখন ক্রিজে।

এবার বাংলাদেশ ব্যাটিংলাইনাপে চিড় ধ’রালেন ১৪৫ কেজি ওজনের স্পিনার রাহকিম কর্নওয়াল। অধিনায়ক মুমিনুলকে ফেরালেন তিনি। ভাঙল ৫৮ রানের জুটি। আউটের আগে ৩৯ বলে ২১ রান করেন মুমিনুল।

ওপরপ্রান্তে চমৎকার খেলে যাচ্ছিলেন ওপেনার তামিম ইকবাল। ওয়ানডে মেজাজে খেলে হাফসেঞ্চুরির কাছাকাছি পৌঁছে গিয়েছিলেন। কিন্তু অধিনায়কের আউটের পর যেন আ'ত্মবিশ্বা'স হারালেন তিনি। মুমিনুল আউটের ৫ বল পরই বিদায় নিলেন তামিম।

ব্যাটিংয়ে ৮২ রানের অনবদ্য ইনিংস খেলা আলজারি জোসেফ তুলে নিলেন তামিমের উইকেট। জোসেফের বলে মোজলের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরলেন তামিম। আউট হওয়া আগে ৫২ বলে খেলেন ৪৪ রানের ইনিংস। যেখানে ৬টি চার ও ১টি ছক্কার মা'র ছিল।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৪ উইকেট হারিয়ে ৭৫ রান। ব্যাট করতে নেমেছেন মি. ডিপেন্ডেবল মুশফিকুর রহিম ও মো হা'ম্ম'দ মিথুন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!