1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

পারফরম্যান্সের প্রতিযোগিতায় নিজেকে টিকিয়ে রাখতে নতুন সিদ্ধান্ত নিলেন মুশফিক

  • সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪ পঠিত

পারফরম্যান্সের প্রতিযোগিতায় নিজেকে টিকিয়ে রাখতে নতুন সি'দ্ধান্ত নিলেন মুশফিক

নিউজিল্যান্ড সফর শেষ করে টি-টোয়েন্টি স্কোয়াডের সব সদস্য পেয়েছেন ছুটি। এর মধ্যে ৫ ক্রিকেটার যাচ্ছেন ও মর'া করতে, ২ ক্রিকেটার যাচ্ছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)।

ছন্দ খুঁজে পেতে ছুটি বিসর্জন দিচ্ছেন মুশফিকুর রহিমও।মুশফিকের পরিশ্রমী মনোভাব নিয়ে নতুন করে কিছু বলার নেই। সবসময় যাতে ফর্মে থাকেন, এজন্য নিয়মিত করে যান কঠোর পরিশ্রম।

অনেকটা অবিসংবাদিতভাবে দেশের সবচেয়ে ধা'রাবাহিক ব্যাটসম্যানও তিনি।তবে সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে প্রত্যাশিত ছন্দে নেই। আর সেই ছন্দ খুঁজে পেতে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে হাই পারফরম্যান্স ইউনিটের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার সি'দ্ধান্ত নিয়েছেন মুশফিক।

দুই দল যে তিনটি ম্যাচ খেলবে, তার প্রথম দুটি ম্যাচে খেলবেন মুশফিক। বি'ষয়টি বিডিক্রিকটাইমকে নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অ'পারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, ‘মুশফিক ফোন করেছিল। সে ওয়ানডে ম্যাচগু'লো খেলতে চেয়েছে। আ মর'া সূচি পরিবর্তন করে, একদিন এগিয়ে ওকে দুটি ম্যাচ খেলার সুযোগ দিয়েছি।’

আকরাম আরও বলেন, ‘মুশফিক নিজেই ফোন করে ওয়ানডেগু'লো খেলার জন্য অনুরোধ করেছে। আ মর'া ব্যবস্থা করে দিয়েছি। যেহেতু দল ৩ তারিখ যাব'ে, তাই মুশফিকের কথা বিবেচনা করে আ মর'া ম্যাচের সূচি এগিয়ে এনেছি। তিনটি ম্যাচের দুটি সে খেলবে।’

অক্টোবরের শুরুতে দলের সাথে বিশ্বকাপ যাত্রা করতে হবে মুশফিককে। তার কথা বিবেচনা করে ‘এ’ দল ও এইচপি দলের ওয়ানডে সিরিজের সূচি এগিয়ে আনা হয়েছে। প্রথম দুই ম্যাচ ৩০ সেপ্টেম্বর ও ২ অক্টোবর অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও পরিবর্তিত সূচিতে অনুষ্ঠিত হবে ২৯ সেপ্টেম্বর ও ১ অক্টোবর।

একনজরে ওয়ানডে সিরিজে ‘এ’ দলের স্কোয়াড মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম (প্রথম দুই ম্যাচ) সাইফ হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, ইয়াসির আলী চৌধুরী,

মো হা'ম্ম'দ মিঠুন, ইরফান সুক্কুর, মেহেদী হাসান মিরাজ, নাঈম হাসান, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ চৌধুরী রাহী, খালেদ আহমেদ, কা মর'ুল ইসলাম রাব্বি, শহিদুল ইসলাম, ই মর'ুল কায়েস।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!