1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

দলে নেই নির্দিষ্ট সহ-অধিনায়ক, যা বললেন সাকিব

  • সময় রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১২ পঠিত

দলে নেই নির্দিষ্ট সহ-অধিনায়ক, যা বললেন সাকিব

২০১৯ সালের বিশ্বকাপে সাকিব আল হাসান ছিলেন মাশরাফি বিন মর'্তুজার ডেপুটি, অর্থ্যাৎ সহ-অধিনায়ক; কিন্তু এরপর থেকে আর টিম বাংলাদেশের কোন নির্দিষ্ট সহ-অধিনায়ক নেই।

সেটা শুধু ওয়ানডে দলেরই নয়, টেস্ট এবং টি-টোয়েন্টি ফরম্যাটেও মুমিনুল, তামিম কিংবা মাহমুদউল্লাহ রিয়াদের কারোরই কোন ডেপুটি নেই।

প্রায় দুই বছর ধরে জাতীয় দল খেলছে সহ-অধিনায়ককে ছাড়াই। সহ-অধিনায়ক ছাড়া খেলার অসুবিধা কী? দলে একজন সহ-অধিনায়ক থাকা কতটা জরুরি?

দলের অন্যতম সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের মত হচ্ছে, ‘যেহেতু এটা একটা ট্র্যাডিশন, হয়তো (সহ-অধিনায়ক) থাকলে ভালো 'হতো। তবে নাই বলে যে খুব একটা সমস্যা হচ্ছে, সেটা আমা'র কাছে কখনোই মনে হয় না।’

কেন মনে হয় না? তার ব্যাখ্যাও আছে চ্যাম্পিয়ন অলরাউন্ডারের। তার ভাষ্য, ‘স্বাভাবিকভাবেই পাঁচ-ছয়জন আছে যারা লিডার'শিপ গ্রুপের পার্ট, আমি মনে করি।

তারা সবাই মিলেই যে কোনো ক্রা'ইসিস মোমেন্ট বা যে কোনো ডিফিকাল্ট ডিসিশন মেক করতে হয়, সবার আলোচনার মাধ্যমেই হয়। সো, খুব একটা প্রবলেম হয় বলে আমা'র মনে হয় না

এবং যখন কোনো সহ-অধিনায়ক থাকে, তখন যে খুব একটা বড় রোল প্লে করতে হয় তাকে, তাও না। বাট যেহেতু এটা একটা ট্র্যাডিশন ক্রিকে'টের, সেদিক থেকে থাকতেই পারে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!