1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো দেশের ক্রিকেটার

  • সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৬ পঠিত

ট্রাকের ধাক্কায় প্রাণ হারালো দেশের ক্রিকেটার

বাগেরহাটে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী জে'লা ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রেদয়ানউল ইসলাম রিদু নি'হত হয়েছেন।
শনিবার সকালে বাগেরহাট সদর উপজে'লার যাত্রাপুর ইউনিয়নের কুলিয়া দাইড় এলাকায় এ দু'র্ঘটনা ঘটে।

নি'হত রেদয়ানউল একই উপজে'লার বাদেকাড়াপাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে।
নি'হতের স্বজনরা জানান, সকালে মোটরসাইকেল নিয়ে দোকানে যাওয়ার জন্য বের হন রেদয়ানউল।

বাদামতলা এলাকায় পৌঁছালে বিপরীত থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়েন তিনি। এছাড়া গমবোঝাই ট্রাকটি পাশের খাদে পড়ে যায়।

পরে ট্রাকচালক নিজেই অন্যদের সহযোগিতায় রেদয়ানউলকে উ'দ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মা'রা যান। তিনি বুকে ও মাথায় আঘা'ত পেয়েছিলেন বলে জানান চিকিৎসক।

সাবেক এ ক্রিকেটারের মৃ'ত্যুর খবর শুনে হাসপাতালে ছুটে যান তার সতীর্থরা। রেদয়ানউল ইসলাম রিদুর মৃ'ত্যুতে শোক জানিয়েছেন জে'লা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমানসহ অনেকে।

হাসপাতালে রেদয়ানুল ইসলাম রিদুর লা'শ দেখতে গিয়ে জে'লা দলের ক্রিকেট কোচ শংকর পাল বলেন, আমা'র হাতে গড়া সব ক্রিকেটারের মধ্যে রেদয়ানউল অন্যতম ছিলেন।

বাগেরহাট ক্রিকেটার্স ক্লাবের প্রথম বিভাগ ক্রিকেট লিগে অংশগ্রহণের মধ্য দিয়ে জে'লা পর্যায়ের খেলায় ব্যাপক পরিচিতি পান তিনি। পরে উন্মোচন ক্লাবে এবং সবশেষ ঢাকার পারটেক্স ক্লাবে প্রথম বিভাগ ক্রিকেট লিগের খেলোয়াড় ছিলেন রেদয়ানউল।

জে'লা ক্রীড়া সংস্থার সহসভাপতি শেখ হায়দার আলী বাবু বলেন, বাগেরহাট জে'লা ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার রেদয়ানউল অত্যন্ত পরিচ্ছন্ন খেলোয়াড় ছিলেন।

তার মুত্যৃতে বাগেরহাট জে'লায় ক্রিকে'টের অনেক ক্ষ'তি হলো। প্রতি বছর বাগেরহাট জে'লা দল গঠনে তার ভূমিকা ছিল প্রশংসনীয়। জে'লা ক্রীড়া সংস্থা তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছে।

রেদয়নুল ইসলাম রিদু জে'লা ক্রিকেট দলে দীর্ঘদিন অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি ঢাকায় বাংলাদেশ বয়েজ ক্লাবে সুনামের স'ঙ্গে ক্রিকেট খেলেছেন।

কয়েক বছর আগে ক্রিকেটার রেদয়ানউল নিজ বাড়ি বাদেকাড়াপাড়া এলাকার কাছেই দশানী সার্কিট হাউস মোড়ে একটি ডিপার্টমেন্টাল স্টোর পরিচালনার দায়িত্ব নেন। তার এক ছেলে ও মেয়ে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!