1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন

জেনেনিন বিশ্বকাপের দল থেকে সরে গিয়ে ইপিএল খেলার আসল কারন

  • সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ পঠিত

জেনেনিন বিশ্বকাপের দল থেকে সরে গিয়ে ইপিএল খেলার আসল কারন

বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক ও দেশ সেরা ওপেনার তামিম ইকবাল খেলবেন না টি-টোয়েন্টি বিশ্বকাপ।

আগামী ২৫শে সেপ্টেম্বর থেকে ৯ই অক্টোবর পর্যন্ত চলবে নেপালের এভারেস্ট প্রিমিয়ার লীগ (ইপিএল)। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক এই টুর্নামেন্টটিতে খেলবেন তামিম ইকবাল।

ইতিমধ্যেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনাপত্তিপত্রও (এনওসি) পেয়েছেন তামিম। মূলত টি-টোয়েন্টি বিশকাপের প্রস্তুতি সারতেই টুর্নামেন্টটির দল

ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সের প্রস্তাব লুফে নিয়েছিলেন তামিম। আগামী ২৩শে সেপ্টেম্বর নেপালের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা বাংলাদেশের ওয়ানডে অধিনায়কের।

গণমাধ্যমকে তামিম বলেন, ‘মূলত এই টুর্নামেন্টটি আমা'র কাছে ছিল বিশ্বকাপ প্রস্তুতি। বিসিবির মেডিকেল বিভাগের স'ঙ্গে কথা বলে আগে থেকে সেভাবে ঠিক করে নিয়েছিলাম।

ভেবেছিলাম এতদিন মাঠের বাইরে থাকার পর বিশ্বকাপের আগে এখানে কিছু ম্যাচ খেলতে পারলে ভালো প্রস্তুতি হবে।’ হাঁটুর চোট সারিয়ে উঠতে এখনও তামিমের পুনর্বাসন চলমান।

বিশ্বকাপ থেকে সরে দাঁড়ালেও দলটিকে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্সকে দেয়া কথা রাখতেই খেলতে যাব'েন তামিম। তিনি বলেন,

‘এখন যেহেতু বিশ্বকাপ খেলা হচ্ছে না, আমি যাচ্ছি মূলত আমা'র কমিটমেন্ট রক্ষা করতে। ওদেরকে কথা দিয়েছিলাম, খুব আশা নিয়ে অ'পেক্ষা করছে তারা।

আমা'দের মেডিকেল বিভাগের স'ঙ্গেও কথা বলেছি। আমা'র পায়ের অবস্থা বোঝার একটা ভালো সুযোগ হবে এই লীগ।’আগামী ২৬শে সেপ্টেম্বর নিজেদের প্রথম ম্যাচে পোখারা রাইনোসের বিপক্ষে মাঠে নামবে তামিমের দল ।

২৭শে সেপ্টেম্বর চিতওয়ান টাইগার্স, ২৯শে সেপ্টেম্বর বিরাটনগর ওয়ারিয়র্স, ২ অক্টোবর কাঠমান্ডু কিংস ইলেভেন এবং ৪ অক্টোবর ললিতপুর প্যাট্রিয়টসের বিপক্ষে খেলবে ভৈরাওয়া গ্ল্যাডিয়েটর্স

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!