1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫১ পূর্বাহ্ন

কেন তামিমকে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার কথা বলেনি বিসিবি ?

  • সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

কেন তামিমকে তার সি'দ্ধান্ত পুনর্বিবেচনা করার কথা বলেনি বিসিবি ?

তামিম ইকবালের সাথে মাহমুদউল্লাহ রিয়াদের সম্পর্কটা ভালো যাচ্ছে না দেশের ক্রিকেট পাড়ায় কিছু দিন ধরেই চলছে এমন গু'ঞ্জন।

এ নিয়ে সোজাসা'প্টা উত্তর দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। শুক্রবার মিরপুরে নিউজিল্যান্ডের বিপক্ষে পঞ্চম ম্যাচের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে পাপন বলেন, তামিমের সাথে মাহমুদউল্লাহর কোনো সমস্যা নেই।

এদিকে, নিজ থেকে সরে যাওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দলে রাখা হয়নি তামিম ইকবালকে। ২০০৭ সালের পর তাকে ছাড়া আইসিসির কোনো বড় টুর্নামেন্টে এটাই হবে বাংলাদেশের প্রথম কোনো উপস্থিতি।

তামিমের সি'দ্ধান্ত পুনর্বিবেচনা জন্য অনুরোধ করা হয়েছিল কি না এমন প্রশ্নে পাপন বলেন, তামিমকে তার নিজের সি'দ্ধান্ত ভেবে দেখতে কিংবা রিভিউ করতে এমন কিছুই বলা হয়নি।

এমন কোনো ঘটনাই হয়নি, এটা ভুল তথ্য। এমনটা হওয়ার কথাও নয়। কারণ তামিম এই সি'দ্ধান্ত আমা'র সাথে কথা বলে, আলোচনা করে নিয়েছে।

পাঁচ ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে জয় পেয়েছে নিউজিল্যান্ড। তবে শেষ ম্যাচে হারলেও ৩-২ ব্যবধানে সিরিজ জিতেছে বাংলাদেশ।

শুধু তাই নয়, এর মধ্য দিয়ে টানা তৃতীয় এবং দেশের মাটিতে ষষ্ঠ সিরিজ জেতে টাইগাররা। বিশ্বকাপের আগে এমন জয় আ'ত্মবিশ্বা'স বাড়াবে বলে মনে করেন অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অ'ভিজ্ঞতা আর তারুণ্যের মিশেলে ঘোষণা করা হয় বাংলাদেশ ক্রিকেট দলের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াড।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!