1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

তামিম-রিয়াদের সম্পর্ক নিয়ে বিসিবি সভাপতির স্পষ্ট জবাব

  • সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

তামিম-রিয়াদের সম্পর্ক নিয়ে বিসিবি সভাপতির স্পষ্ট জবাব

বিশ্বকাপ দল থেকে তামিম ইকবাল স্বেচ্ছায় সরে দাঁড়ানোয় গু'ঞ্জন ওঠে- টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সাথে বাঁহাতি ওপেনারের সম্পর্ক ভালো যাচ্ছে না,

আর এর রেশ ধরেই তামিমের এমন বড় সি'দ্ধান্ত। যদিও তামিম ও রিয়াদের মধ্যে ব্বরদের ঊর্ধ্বতনরা কোনো ‘সমস্যা’ই খুঁজে পাচ্ছেন না।

সম্প্রতি একটি প্রতিবেদনে দাবি করা হয়, রিয়াদ তামিমকে বিশ্বকাপ দলে নিতে উৎসাহী ছিলেন না। তামিমের সি'দ্ধান্তের পেছনে রিয়াদের এমন মানসিকতাকেও দায়ী করা হয়েছে ঐ প্রতিবেদনে।

এই বি'ষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের কাছে জানতে চাইলে তিনি বি'ষয়টি উড়িয়ে দিয়েছেন।

গণমাধ্যমের প্রশ্নে কিছুটা বিস্ময় প্রকাশ করে পাপন বলেন, ‘ওয়ানডে অধিনায়কের স'ঙ্গে টি-টোয়েন্টি অধিনায়ক, মানে মাহমুদউল্লাহর স'ঙ্গে তামিমের কোনো সমস্যা আছে কি না জানতে চাইছেন?

প্রথম কথা হল, বায়োবাবলের জন্য এখন দলের কাছাকাছি যাওয়া যায় না। তবুও আমি যতটুকু জেনেছি কোনো সমস্যা নেই। আমি যতটুকু দেখেছি, তাতে কোনো সমস্যাই দেখিনি।’

করো'নাকালে জৈব সুরক্ষা বলয়ের বিধিনিষে'ধের কারণে দলের খুব কাছাকাছি থাকার সুযোগ পান না পাপন। বিদেশ সফরে যাওয়া বোর্ড কর্তা জালাল ইউনুস বা আহমেদ সাজ্জাদুল আলম ববিদের কাছ থেকেই নেন সব তথ্য।

তাতে তার মনে হয়েছে, এই দুই সিনিয়র ক্রিকেটারের সম্পর্কে চিড় ধরেনি। পাপন বলেন, ‘জালাল ভাই আগের সফরে দলের স'ঙ্গে গিয়েছিল, আমি তাকে জিজ্ঞেস করেছি।

ববি ভাই জিম্বাবুয়ে সফরে গিয়েছেন, তাকেও জিজ্ঞেস করেছি। তারা কেউ কোনো সমস্যা খুঁজে পায়নি।’ ‘তাই আমি বলব, এই জিনিসটা মন্তব্য করার কোনো কারণই আমি দেখছি না।’– বলেন বিসিবি সভাপতি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!