1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৫ অপরাহ্ন

ব্রাজিল জাতীয় দলের ফুটবলারকে দলে ভেড়াচ্ছে বসুন্ধরা!

  • সময় শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ পঠিত

বাংলাদেশের ফুটবলে মাত্র ৩ বছর আগেই যাত্রা শুরু করা বসুন্ধ’রা কিংস একের পর এক চমক জাগিয়ে জয় করে নিয়েছে ঘরোয়া ফুটবলের সব ট্রফি। যদিও দলটি যে লক্ষ্য নিয়ে ফুটবলে এসেছিল তা এখনও পূরণ হয়নি। এএফসি চ্যাম্পিয়নশিপ জয় করে এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট মাথায় পরার লক্ষ্য ছিল ঢাকার জায়ান্টদের। কিন্তু সেখানে গ্রুপ পর্ব থেকেই বাদ হওয়ায় ক্লাব কর্তারা বেশ খানিকটা নড়েচড়েই বসেছেন।

এশিয়ার শ্রেষ্ঠত্বের মুকুট দখল করতে এবার বড় ধরনের চমক দিতে যাচ্ছে বসুন্ধ’রা কিংস। ব্রাজিল জাতীয় দলের ফুটবলারকে দলে আনতে চেষ্টা চালাচ্ছে প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। যদিও এখনই নাম প্রকাশ করছেন না ক্লাব সভাপতি। তবে আলোচনা নাকি চলছে জোরেশোরে। চূড়ান্ত হলে তবেই জানানো হবে নাম।

ই মর'ুল হাসান জানান, “ব্রাজিল জাতীয় দলে দুই-এক বছর আগে খেলেছে এমন এক জনের স'ঙ্গে আমা'দের কথা চলছে। আ মর'া তাকে পাবার বি'ষয়ে আশাবাদী। সব কিছু চূড়ান্ত হলেই আপনাদের জানাবো।”

শুধু নতুন ফুটবলার আনছে না বসুন্ধ’রা। বাদ দেওয়া হচ্ছে নাকি ক্লাবটির আর্জেন্টাইন ফরোয়ার্ড রাউল অস্কার বেসেরাকে। আছে এর চেয়েও বড় খবর।

পরিবর্তন আসতে পারে হেড কোচর দায়িত্বেও। দেশের গন্ডিতে ভালো করা কোচ অস্কার ব্রুজন, দেশের বাইরে রাখতে পারেনি মান। তাই তার ব্যপারেও ভাবছে ক্লাব কর্তৃপক্ষ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!