1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৯ অপরাহ্ন

বিশকাপ দলে সুযোগ পাওয়ায় গ্রামে গ্রামে মিষ্টি বিতরণ করলেন শরিফুলের পরিবার

  • সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ১৩ পঠিত

বিশকাপ দলে সুযোগ পাওয়ায় গ্রামে গ্রামে মিষ্টি বিতরণ করলেন শরিফুলের পরিবার

আসন্ন টি- টোয়েন্টি বিশকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। প্রথমবারের মতো বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেয়েছেন পঞ্চগড়ের সন্তান পেসার শরিফুল ইসলাম। টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশ দলে তিনি ডাক পাওয়ায় তার গ্রামের বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জে বইছে আনন্দের জোয়ার।

শরিফুলের এমন অর্জনে তার বাবা মা, ভাই-বোন, আ’ত্মীয় স্বজন ও এলাকাবাসী নিজের আনন্দের কথা জানিয়েছেন। দুপুর থেকে তার বাড়িতে চলেছে মিষ্টি বিতরণ।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জে’লার দেবীগঞ্জ উপজে’লার দন্ডপাল ইউনিয়নের মৌমা’রি হাকিমপুর এলাকায় ক্রিকেটার শরিফুল ইসলামের পরিবারের আনন্দময় মুহূর্তের চিত্র দেখা যায়।

প্রিয় সন্তানের এমন অর্জনে তারা সবাই আনন্দিত। পঞ্চগড়ের সকল মানুষের পাশাপাশি দেশেবাসীর কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন ক্রিকেটার শরিফুলের বাবা দুলাল মিয়া ও মা বুলবুলি বেগম।

শরিফুল ইসলামের বাবা দুলাল মিয়া জানান, আমা’র ছেলে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে জায়গা পেয়েছে। এতে আমি অনেক আনন্দিত। আমা’র ছেলের স্বপ্ন পূরণ হয়েছে। আমি এলাকাবাসীসহ দেশের সবার কাছে আমা’র ছেলের জন্য জন্য দোয়া চাই।

আমা’র ছেলে যেন বিশ্বকাপে ভালো খেলা উপহার দিতে পারে। সবাই আমা’র ছেলের জন্য দোয়া করবেন। শরিফুলের মা বুলবুলি বেগম বলেন, আজ দুপুরে শরিফুল আমাকে ফোন করে যখন বললো মা আমি বিশ্বকাপে ডাক পেয়েছি।

খবরটি শোনা মাত্রই আমা’র আনন্দে বুকটা ভরে গেছে। আমা’র ছেলের এত দিনের কষ্ট স্বার্থক হয়েছে। আমি নামাজ পড়ে ছেলের জন্য দোয়া করি। সে যেন সব সময় ভালো খেলতে পারে।

দেশের জন্য ভালো কিছু উপহার দিতে পারে। আমা’র ছেলে যেন আবার বাংলাদেশের জন্য ভালো খেলা উপহার দিয়ে আমা’র বুকে ফিরে আসতে পারে তার জন্য সবার কাছে দোয়া চাই।

এদিকে দন্ডপাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জামেদুল ইসলাম বলেন, শরিফুল ইসলান আমা’দের দন্ডপাল ইউনিয়ন তথা পুরো পঞ্চগড় জে’লার গর্ব। সে বিশ্বকাপে ডাক পেয়েছে এতে আ মর'’া অনেক আনন্দিত।

যে গ্রামের ছেলে গ্রামের পথে ঘাটে মাঠে খেলে বেড়াতো সেই ছেলে আজ বিশ্বকাপের মাঠে খেলবে এটা আমা’দের জন্য অনেক বড় পাওয়া। আমি শরিফুলের জন্য সবার কাছে দোয়া চাই।

দেবীগঞ্জ উপজে’লা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) প্রত্যয় হাসান বলেন, শরিফুল ইসলাম আমা’দের দেবীগঞ্জ উপজে’লার গর্ব।

দেবীগঞ্জের ছেলে বিশ্বকাপে ডাক পেয়েছে এটা আমা’দের জন্য গৌরবের। আ মর'’া শরিফুল ইসলামের ম’'ঙ্গল কামনা করছি। আ মর'’া আশাবাদী সে বিশ্বকাপে ভালো বোলিং করবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!