1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১১ পূর্বাহ্ন

আম্পায়ারের মৃ’ত্যুর কারনে আজকের ম্যাচে নতুন সিদ্ধান্ত নিলো দুইদলের ক্রিকেটাররা

  • সময় শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ পঠিত

আম্পায়ারের মৃ’ত্যুর কারনে আজকের ম্যাচে নতুন সি'দ্ধান্ত নিলো দুইদলের ক্রিকেটাররা

আজ শুক্রবার (১০ সেপ্টেম্বরে) বিকেলে বাংলাদেশ-নিউজিল্যান্ড এর ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে শোক প্রকাশ করা হবে। নাদিরকে শ্র'দ্ধা জানাতে দুই দলের ক্রিকেটাররা ১ মিনিট নিরবতা পালন করবেন।

এছাড়া কালো ব্যাজ পরে নামবেন মাহমুদউল্লাহ রিয়াদের দল। এছাড়া, সাবেক ক্রিকেটার ও এই আম্পায়ারের মৃ'ত্যুতে আনুষ্ঠানিকভাবে শোক প্রকাশ করেছে বিসিবিও।

বি'ষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন,

‘নাদির শাহ এমন একজন ব্যক্তি যাকে সবাই শ্র'দ্ধা করতো এবং ভালোবাসতো। তিনি ক্রিকে'টের জন্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন, নিজের দায়িত্ব পালন করেছে সততার স'ঙ্গে। আ মর'া তার আ'ত্মা'র শান্তি কামনা করছি।’

নাদির শাহ ক্রিকেটার এবং আম্পায়ার দুই ভুমিকায় রেখে গেছেন অনেক গল্পের উপ্যাখান। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর আর্ন্তজাতিক আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন। আইসিসি’র আর্ন্তজাতিক প্যানেলের আম্পায়ার ছিলেন নাদির শাহ।

নাদির শাহ জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাহা'ঙ্গীর শাহ বাদশার ছোট ভাই। শুক্রবার বাদ জুমা ধানমন্ডির ৭ নম্বর রোড মসজিদে তার নামাজে জানাজা অনুষ্টিত হয়।

৫৭ বছর বয়সী নাদির শাহ রাজধানীর আনোয়ার খান মর'্ডান হাসপাতালে শুক্রবার (১০ সেপ্টেম্বরে) ভোরে শেষ নিঃশ্বা'স ত্যাগ করেন। এর আগে সেপ্টেম্বরের শুরুতে শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হন। দিন কয়েক আগে শারীরিক অবস্থায় আরও অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানেই তার মৃ'ত্যু ঘটে।

সাবেক ক্রিকেটার ও আইসিসির প্যানেল আম্পায়ার নাদির শাহর মৃ'ত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি।

তিনিএক শোক বার্তায় বলেন, আম্পায়ার নাদির শাহ ক্রিকেটা'ঙ্গনের অত্যন্ত সুপরিচিত মুখ ছিলেন। তার মৃ'ত্যু দেশের ক্রীড়া'ঙ্গনে এক অ'পূরণীয় ক্ষ'তি। দেশের ক্রিকেটকে এগিয়ে নিতে তার যে অনন্য অবদান তা জাতি চিরকাল কৃতজ্ঞচিত্তে স্ মর'ণ করবে।

এ সময়ে প্রতিমন্ত্রী মর' হু’মের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং তার বিদে'হী আ'ত্মা'র মাগফেরাত কামনা করেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!