1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

তিনটি সিরিজ জিতে টিম স্পিরিট কে প্রধান্ন দিয়ে যা বললো : শামীম!

  • সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ পঠিত

তিনটি সিরিজ জিতে টিম স্পিরিট কে প্রধান্ন দিয়ে যা বললো : শামীম!

ঘরের মাঠে প্রথমবারের মতো অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডকে টি-টোয়েন্টি সিরিজ হারিয়েছে বাংলাদেশ। আর বাংলাদেশ দলের এই সিরিজ জয়ের পেছনে টিম স্পিরিটকেই বড় করে দেখছেন তরুণ ক্রিকেটার শামীম হোসেন।

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন শামীম হোসেন। নিজের অ'ভিষেক সিরিজই জিতেছে বাংলাদেশ। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের পর ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে ৪-১ এ সিরিজ হারিয়েছে বাংলাদেশ।

সেই সিরিজেও দলে ছিলেন শামীম। এমনকি অজি বধের পর ঘরের মাঠে প্রথমবারের মতো নিউজিল্যান্ডের বিপক্ষেও টি-টোয়েন্টি সিরিজ জিতল বাংলাদেশ।

সব মিলিয়ে এতদিন খুব কাছ থেকে দেখেছেন শামীম। একটি জয় কিংবা বড় দলের বিপক্ষে সিরিজ জয় কিভাবে ড্রেসিংরুমের চেহারা বদলে দেয় সেটি খুব ভালোভাবেই বুঝতে পেরেছেন তিনি। সর্বশেষ তিনটি সিরিজ জয়ের পেছনে টিম স্পিরিট, ক্রিকেটারদের মধ্যে বন্ডিং-ই মূল রহস্য বলে জানালেন শামীম।

“আ মর'া শেষ তিনটি সিরিজে ভালো করেছি। জিম্বাবুয়ে, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের পেছনে আমা'দের টিম স্পিরিট ছিল অনেক ভালো।

দলের মধ্যে সবার বন্ডিং ভালো ছিল।আ মর'া কেউই হাল ছাড়তে চাই না। একটা দলের মধ্যে টিম স্পিরিটটা অনেক গু'রুত্বপূর্ণ। টিম স্পিরিট থাকলে যেকোন দলকেই হারানো সম্ভব।”

অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ডের বিপক্ষেও পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি খেলছে বাংলাদেশ। কিউইদের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে চতুর্থটি জিতে ইতোমধ্যে ৩-১ এ সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ।

তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামা'র সুযোগ হলেও এই সিরিজে এখনো একাদশে সুযোগ মেলেনি শামীমের। তবে ফিল্ডিংয়ে প্রায়ই সময় মাঠে উপস্থিত থাকতে দেখা যায় এই তরুণ ক্রিকেটারকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!