1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল,খেলতে পারবে না ব্রাজিলের ৯ আর্জেন্টিনার ৪ প্লেয়ার

  • সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ পঠিত

মাঠে নামছে আর্জেন্টিনা ও ব্রাজিল,খেলতে পারবে না ব্রাজিলের ৯ আর্জেন্টিনার ৪ প্লেয়ার

কোয়ারেন্টাইন ইস্যুর কারনে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ উপভোগ করতে পারেনি ফুটবল প্রেমিরা। আবারও মাঠে নামছে দুই দল।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ভিন্ন ম্যাচে কাল শুক্রবার (১০ সেপ্টেম্বর) মাঠে নামবে দুই ল্যাটিন আমেরিকান পরাশক্তি। ভোর সাড়ে ৫টায় আর্জেন্টিনার আতিথ্য নেবে বলিভিয়া।

কিন্তু এমিলিয়ানো মা'র্টিনেজ, এমিলিয়ানো বুয়েন্দিয়া, জিওভানি লো সেলসো ও ক্রিশ্চিয়ান রোমেরো এই চার ফুটবলারকে স্কোয়াডের বাইরে রেখেছে আলবিসেলেস্তেরা।

আর সকাল সাড়ে ৬টায় ব্রাজিলের মুখোমুখি হবে পেরু। কোয়ারেন্টাইন জটিলতায় ইংলিশ লিগে খেলা ৯ ফুটবলারকে ছাড়াই মাঠে নামবে ব্রাজিল।

কিন্তু তারপরও হট ফেভারিট হয়ে মাঠে নামবে আর্জেন্টিনা। দুই দলের ৪১ মোকাবেলায় ২৯ জয় আর্জেন্টিনার; আর যেসব ম্যাচে বলিভিয়া জিতেছে বা ড্র করেছে তার অধিকাংশই পৃথিবীর উচ্চতম শহরগু'লোর একটি, লাপাজে।

আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বলেন, ব্রাজিল ম্যাচের মতো তিক্ত অ'ভিজ্ঞতা যেন আর না হয়, সে বি'ষয়ে বাড়তি সতর্কতা নেয়া হয়েছে।

বেশ কিছু ফুটবলারকে আ মর'া ক্লাবে যোগ দিতে পাঠিয়ে দিয়েছি। তবে স্কোয়াডে পরিবর্তন হলেও বলিভিয়ার বিপক্ষে কেবল জয়ের জন্যই খেলবো আ মর'া।

ব্রাজিলের প্রতিপক্ষ পেরু কো'পা আমেরিকার সেমিফাইনালে কঠিন পরীক্ষা নিয়েছিল। প্রিমিয়ার লিগে খেলা ফিরমিনো, গ্ যাব'্রিয়েল হেসুস, রিচার্লিসনসহ মোট ৯ ফুটবলারকে ছাড়া

সেরা ছন্দ ধরে রাখাটা চ্যালেঞ্জিং হবে ব্রাজিল কোচ তিতের জন্য। তবে নেইমা'র, ক্যাসেমিরোরা সেরাটা দিতে পারলে জয়ী বেশেই মাঠ ছাড়ার কথা সেলেসাওদের।

পেরুর সাথে অতীত ৫০ দেখায় ৩৬ জয় পেয়েছে ব্রাজিল, হেরেছে ৯ ম্যাচ। কিন্তু পেরু ম্যাচের আগেও আলোচনায় আর্জেন্টিনার বিপক্ষে বাতিল হওয়া সেই ম্যাচ।

ব্রাজিল কোচ তিতে বলেছেন, আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচে কী হয়েছে, কেন হয়েছে, কে দায়ী এই সব প্রশ্নের উত্তর দেয়ার উপযুক্ত ব্যক্তি নই আমি। ত'দন্ত চলছে, উত্তর মিলবে দ্রুত।

এখন আমা'দের চিন্তা কেবল পেরুকে ঘিরে। তিন পয়েন্ট চাই আমি। এছাড়াও বাছাইপর্বের ম্যাচে শুক্রবার ভোর ৫টায় লড়বে কলম্বিয়া-চিলি আর সাড়ে ৪টায় মুখোমুখি হবে উরুগু'য়ে-ইকুয়েডর ও প্যারাগু'য়ে-ভেনেজুয়েলা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!