1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
তালাকের কাগজ দেখালেন নাসিরের আইনজীবী বিয়ে ও বাচ্চা ছাড়া রাকিবের সব অভিযোগ মিথ্যা: নাসিরের স্ত্রী তামিমা ক্রিকেটারদের অবসাদমুক্ত রাখতে যে পরিকল্পনা বিসিবির পয়েন্ট ব্যবধান কমাতে মাঠে নামছে বার্সেলোনা গোলাপি বলের ছোবলে দিশেহারা ইংল্যান্ড ব্রেকিংনিউজঃ গণমাধ্যমের সাথে সরাসরি কথা বলছেন নাসির-তামিমা (ভিডিও)। যা ফাস করে দিল তারা। মেসির প্লেন ভাড়া করে রাষ্ট্রীয় সফরে আর্জেন্টিনার প্রেসিডেন্ট! নিউজিল্যান্ডে শৌচাগার সহ রুম সবই পরিষ্কার করতে হবে তামিম-মুশফিকদের নেইমারের সমান বেতন এবং চলে যাওয়ার স্বাধীনতা চায় এমবাপ্পে অভিষেকের অপেক্ষায় বিশ্বের সবচেয়ে বড় স্টেডিয়াম

বাংলার এই ২ ক্রিকেটারকে টার্গেট করেছে শাহরুখের কেকেআর

  • সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪৩ পঠিত

আগামী আইপিএলের গেমপ্ল্যান তৈরি করতে বসে পড়েছে সবকটি ফ্র্যাঞ্চাইজি। ১৮ ফেব্রুয়ারি চেন্নাইয়ে বসছে নিলাম। সেদিনই পছন্দের ক্রিকেটার কিনে দল সাজিয়ে নেওয়ার সুযোগ সব দলের কাছে। আর অন্যান্য দলের মতো সেই নিলামের নীল নকশা তৈরি করতে বসে পড়েছে শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সও।

নিলামে কি এবার বাংলার কোনও ক্রিকেটারের জন্য ঝাঁপাবে কেকেআর? সূত্র মা'রফত সেরকমই ই'ঙ্গিত পাওয়া যাচ্ছে। সদ্য শেষ হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডের ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট সৈয়দ মুস্তাক আলি ট্রফি। নতুন প্রতিভা খুঁজে বার করার জন্য প্রত্যেক মর'সুমে এই টুর্নামেন্টকেই পাখির চোখ করে আইপিএলের দলগু'লি। এবারের টুর্নামেন্টে এলিট গ্রুপ বি-র খেলাগু'লো হয়েছিল কলকাতায়।

এই গ্রুপে বাংলা ছাড়াও ছিল তামিলনাড়ু, ঝাড়খন্ড, অসম, হায়দরাবাদ ও ওড়িশা। ইডেন গার্ডেন্সে ও সল্ট লেকে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের মাঠে ম্যাচগু'লি হয়। সাধারণত এই টুর্নামেন্টের প্রত্যেক ভেন্যুতেই আইপিএলের বিভিন্ন দল স্পটার পাঠিয়ে দেয়। যাতে নতুন কোনও প্রতিশ্রুতিমান খেলোয়াড় চোখে পড়লে টিম ম্যানেজমেন্টকে ওয়াকিবহাল করতে পারে তারা।

এবং নিলামে সেই সমস্ত ক্রিকেটারদের জন্য দর হাঁকতে পারে সংশ্লিষ্ট ফ্র্যাঞ্চাইজি। তবে এবার করো'না পরিস্থিতিতে প্রত্যেক কেন্দ্রে স্পটার পাঠানো সম্ভব হয়নি অনেক ফ্র্যাঞ্চাইজিরই। কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ বাংলারই এক প্রাক্তন ক্রিকেটারকে দায়িত্ব দেয়, নতুন কোনও প্রতিভা চোখে পড়লেই তাদের জানানোর জন্য। শোনা যাচ্ছে, সেই ফর্মুলাতেই এবার ৪ ক্রিকেটারকে বাছাই তালিকায় রাখতে পারে শাহরুখ খানের দল।

যাঁদের মধ্যে রয়েছেন বাংলার দুই ক্রিকেটার। বিবেক সিংহ ও আকাশ দীপ। বিবেক ব্যাটসম্যান। উইকেটকিপিংও করেন। সদ্যসমাপ্ত সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে বাংলার হয়ে ৫ ম্যাচে ২০৮ রান করেছেন। যার মধ্যে ঝাড়খন্ডের বিরু'দ্ধে ম্যাচ জেতানো ৬৪ বলে ১০০ রানের বি ধ্বং'সী ইনিংস ছিল। একটি হাফসেঞ্চুরিও করেছিলেন। আকাশ দীপ পেসার। ডানহাতি জোরে বোলার সৈয়দ মুস্তাক আলিতে ৫ ম্যাচে ৭ উইকেট নিয়েছেন।

একটি ম্যাচে ৪ উইকেটও ছিল। গত মর'সুমে রাজস্থান রয়্যালস তাঁকে নেট বোলার হিসাবে সংযুক্ত আরব আমিরশাহিতে নিয়ে গিয়েছিল। বিশ্বস্ত সূত্রের খবর, কেকেআরের র‌্যাডারে রয়েছে আরও ২ নাম। একজন ঝাড়খন্ডের ব্যাটিং অলরাউন্ডার উৎকর্ষ সিংহ। যিনি ব্যাটিংয়ের পাশাপাশি অফস্পিন বল করেন। এবং পাওয়ার প্লে-তে নিয়মিত বল করেন। সৈয়দ মুস্তাক আলি টি-টোয়েন্টিতে বাংলার বিরু'দ্ধে বল হাতে ৪ ওভারে মাত্র ১৯ রানে এক উইকেট নিয়েছিলেন উৎকর্ষ।

নিলামের টেবিলে ২২ বছরের ক্রিকেটারের দিকেও নজর থাকবে কেকেআরের। এছাড়া অসমের অলরাউন্ডার রজ্জাকউদ্দিন আমেদের নামও কেকেআর শিবিরে পৌঁছেছে। সৈয়দ মুস্তাক আলিতে তাঁর পারফরম্যান্সও নজর কেড়েছে অনেকের।

জানা গিয়েছে, কেকেআরের ব্যাটিং পরা মর'্শদাতা অ'ভিষেক নায়ার এই চার ক্রিকেটারের সম্পর্কেই খোঁজখবর নিয়ে রেখেছেন। আসন্ন নিলামে সবকটি দলের মধ্যে সবচেয়ে কম টাকা হাতে নিয়ে যাব'ে কেকেআর।

শাহরুখ-জুহি চাওলার দলের হাতে ক্রিকেটার কেনার জন্য পড়ে রয়েছে মাত্র ১০ কোটি ৮৫ লক্ষ টাকা। তাই ভারতীয় ক্রিকেটারের জন্যই ঝাঁপাতে পারে তারা। বাংলার ক্রিকেটারদের ব্যাপারে নাইট শিবিরের উদাসীনতার প্রস'ঙ্গ তুলে ফি বছর অনেক অ'ভিযোগ ওঠে। এবার কি ছবিটা বদলাবে?

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!