1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

ইনজুরিতে বাদ পড়ছেন সৌম্য; ফিরবেন তামিম?

  • সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৭ পঠিত

ইনজুরিতে বাদ পড়ছেন সৌম্য; ফিরবেন তামিম?জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ছন্দে ফেরার আশা জাগালেও অস্ট্রেলিয়া সিরিজে ব্যর্থ হন সৌম্য সরকার। সেই জেরেই নিউজিল্যান্ড সিরিজে সময় কাটছে সাইডবেঞ্চে বসেই।

এদিকে ইনডোরে ব্যাটিং অনুশীলন করার সময় লাফিয়ে ওঠা বল বাঁ-হাতে পেশিতে লেগেছে সৌম্য সরকারের। এর মধ্যে যোগ হলো এই চোট।

নিউজিল্যান্ডে বিপক্ষে চতুর্থ ম্যাচের আগে ব্যাটিং অনুশীলন করছিলেন এই টাইগার ওপেনার। ব্যাটিংয়ের সময় একটি বাঁ-হাতে লাগলে আর ব্যাটিং করেননি তিনি। এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে হাতে বরফ দিয়ে ইনডোর থেকে চলে যান ড্রেসিংরুমে।

সৌম্যর হাতের ইনজুরি কতটা গু'’রুতর সেই বি’ষয়ে কিছু জানা যায়নি। তবে এই আঘা’ত কিছুটা হলেও ভোগাবে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তামিম ইকবালের না থাকায় দারুণ সম্ভাবনা রয়েছে সৌম্যর। কিন্তু এর হাতের এই ইনজুরি দ্বিধায় ফেলেছে নির্বাচকদের!

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে করার কথা থাকলেও এখনো করতে পারেনি বিসিবি। সূত্রমতে, বিসিবি বৃহস্পতিবার দুপুর ১২ টায় দল ঘোষণা করবে। গু'’ঞ্জন আগে থেকেই ছিল, বিসিবির দল ঘোষণার সময় নেওয়ার পেছনে কারণ তামিমকে দলে ফেরানোর চেষ্টা।

এর মধ্যে সৌম্যর ইনজুরি যোগ হওয়াতে সেই গু'’ঞ্জন আরো চড়াও হয়েছে। সূত্রের খবর, তামিমকে দলে ফেরানোর তোড়জোড় শুরু করেছে বিসিবি। হয়ত সবাইকে অবাক করে দলে দেখা যেতে পারে তামিমকে। তবে শেষ পর্যন্ত কি হয় সেটা জানা যাব'’ে বিসিবির প্রেস কনফারেন্সের পরই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!