1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:২৩ অপরাহ্ন

ব্রাজিলিয়ান যে ৮ ফুটবলারকে নিষিদ্ধ করলো ফিফা

  • সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৪ পঠিত

ব্রাজিলিয়ান যে ৮ ফুটবলারকে নি'ষি'দ্ধ করলো ফিফা

করো'না পরিস্থিতি যেন সবকিছুই এলোমেলো করে দিচ্ছে। যার নমুনা ফুটবলেও মিলেছে। সাধারণত আন্তর্জাতিক বিরতিতে ফুটবলারদের ছাড়তে কোনো বাধা দেয় না ক্লাব গু'লো।

কিন্তু করো'না পরিস্থিতির কারণে চলতি আন্তর্জাতিক বিরতিতে ব্রাজিলের হয়ে খেলতে যাননি ইংলিশ প্রিমিয়ার লিগে খেলা মূল দলের ৯ ফুটবলার। কেননা ক্লাবের হয়ে ফের খেলতে হলে আগে ১০ দিনের আইসোলেশনে থাকতে হবে।

সেই ৯ ফুটবলারের আট'জনকে পাঁচ দিনের জন্য নি'ষি'দ্ধ করেছে ফিফা। আগামী ১০ থেকে ১৪ সেপ্টেম্বর কোনো ম্যাচ খেলতে পারবেন না তারা।

লাল তালিকার অন্তর্ভুক্ত দেশের খেলোয়াড়দের শর্ত জুড়ে দিয়েছিল ক্লাবগু'লো। তা উপেক্ষা করেই জাতীয় দলের হয়ে খেলেছেন চার আর্জেন্টাইন ফুটবলার।

তবে নিজেদের ফুটবলাররা না আসায় ক্ষু'ব্ধ হয়েছে ব্রাজিল ফুটবল ফেডারেশন (সিবিএফ)। তাই ফিফার কাছে নিষে'ধাজ্ঞা চেয়ে আপিল করেছে তারা।
টুইটার লিংকঃ

নি'ষি'দ্ধ হওয়া আট' খেলোয়াড় হলেন- রবার্তো ফিরমিনো, ফ্ যাব'িনিও, আলিসন বেকার, এডেরসন, গ্ যাব'্রিয়েল জেসুস, ফ্রে'ড, থিয়াগো সিলভা, রাফিনিয়া।

নিষে'ধাজ্ঞা না পাওয়া একমাত্র ফুটবলার হলেন এভারটনের রিচার্লিসন। টোকিও অলিম্পিক ফুটবলে খেলায় তার প্রতি নমনীয়তা দেখিয়েছে সিবিএফ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!