1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫০ অপরাহ্ন

দুর্দান্ত বল করে ম্যাচ সেরা হয়ে রিয়াদকে নিয়ে যা বললেন নাসুম

  • সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

দুর্দান্ত বল করে ম্যাচ সেরা হয়ে রিয়াদকে নিয়ে যা বললেন নাসুম

আবারও বাংলাদেশের জয়ের নায়ক নাসুম আহমেদ। সিলেটের এই স্পিনার অস্ট্রেলিয়া সিরিজে নিজের জাত চিনিয়েছিলেন। নিউজিল্যান্ড সিরিজে ধা'রাবাহিক পারফরম্যান্সের পর বুধবার (৮ সেপ্টেম্বর) দলকে জিতিয়েছেন সিরিজ।

স্বভাবতই ম্যাচ সেরার পুরষ্কারটা উঠেছে নাসুমের হাতেই। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী মঞ্চে জানালেন, অধিনায়কের দিক থেকে কোনো চাপ বা বাড়তি প্রত্যাশা ছাড়াই জ্বলে উঠেছেন।

মিরপুরের উইকেটকে স্পিনারদের স্বর্গরাজ্য ধ’রা হয়। সেই স্বর্গীয় উইকে'টে নাসুমই পেয়েছিলেন চতুর্থ ম্যাচ শুরুর দায়িত্ব। প্রথম ওভারে কোনো রান না দিয়ে শিকার করেন রাচিন রবীন্দ্রকে।

পরের ওভারে সাজঘরে ফেরান বিপদজনক হয়ে ওঠা ফিন অ্যালেনকে। ১২তম ওভারে শিকার করেন পরপর দুই বলে আরও দুই উইকেট, সাথে আরও এক মেডেন ওভার।

ক্যারিয়ার সেরা ফিগার গড়ার দিনে নাসুম দ্বিতীয় বাংলাদেশি হিসেবে গড়েছেন একাধিক মেডেন ওভারের কীর্তি। ম্যাচ শেষে তিনি জানান, ভালো করার জন্য অধিনায়ক বা দলের পক্ষ থেকে বাড়তি কোনো চাপ আরোপ করা হয়নি।

নাসুম বলেন, ‘আসলে এখন পর্যন্ত রিয়াদ ভাই আমাকে কোনোদিনও বলেনি নাসুম আমাকে উইকেট বের করে দে। আমাকে বলেছে- তুই তোর মত করে যা। আমিও চেষ্টা করি রান কম দিয়ে ওভার শেষ করার।’

সহজ-সাবলীল পরিকল্পনাতেই সফল নাসুম জানান ১০ রানের খরচায় ৪ উইকেট শিকারের রহস্য। সেই সাথে সিরিজ জয় ও ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কারের অনুভূ'তিও প্রকাশ করেছেন।

নাসুম বলেন, ‘উইকে'টে টার্ন পাচ্ছিলাম। তাই চেষ্টা করেছি একটা জায়গায় বল করা, উল্টাপাল্টা কিছু চিন্তা করিনি। সিরিজ জিতেছি আল হা'ম'দুলিল্লাহ। অনুভূ'তি বলতে… আসলে অনেক খুশি লাগছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!