1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৭ পূর্বাহ্ন

তবে কি টি-২০ বিশ্বকাপ দলে ফিরছেন তামিম?

  • সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৯ পঠিত

তবে কি টি-২০ বিশ্বকাপ দলে ফিরছেন তামিম?

গত শনিবার বাংলাদেশ ক্রিকেট দলের নির্বাচক হাবিবুল বাশার জানিয়েছিলেন রবিবার ঘোষণা করা হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের ১৫ সদস্যের দল।

কিন্তু রবিবার পার হয়ে আজ ম'ঙ্গলবার গড়াচ্ছে। এখনো বিশ্বকাপের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

তবে হঠাৎ করেই কেন পিছিয়ে গেল স্কোয়াড ঘোষণা? গত ১ সেপ্টেম্বর বিসিবির সভায় বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল জমা দিয়েছে নির্বাচকরা। কিন্তু ওই দিনই সবকিছু পন্ড করে দিয়েছেন তামিম ইকবাল।

বিসিবির দল ঘোষণার সব সমস্যার কারণ নাকি তামিম ইকবাল। গত ১ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলবেন না তিনি।

আর এতেই সমস্যায় পড়েছে নির্বাচকরা। কারণ তাকে দলে রেখেই ক্রিকেট বোর্ডের কাছে চূড়ান্ত দল জমা দিয়েছিল নির্বাচকরা।

নিঃসন্দে'হে বাংলাদেশ জাতীয় ক্রিকেট ইতিহাসের সর্বকালের সেরা ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল। সর্বশেষ ভারতে অনুষ্ঠিত ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তিনি।

এছাড়া বাংলাদেশের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেঞ্চুরি করেছিলেন তামিম ইকবাল। তাইতো তার মতো অ'ভিজ্ঞ ওপেনার ব্যাটসম্যানকে হাতছাড়া করতে চাচ্ছে না বিসিবি।

যদিও তারা সরে দাঁড়ানোর ঘটনাকে সাধুবাদ জানিয়ে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন।

কিন্তু ওপেনারদের বর্তমান পারফরম্যান্স বিবেচনায় আবারো ভাবনায় আসছেন তামিম ইকবাল। আর যে কারণেই ক্রিকে'টে পাড়ায় জোর গু'ঞ্জন চলছে টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে দেখা যেতে পারে তামিম ইকবালকে।

আর সেই কারণেই স্কোয়াড ঘোষণা করতে দেরি হচ্ছে বিসিবির। মূলত গতকাল নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সর্বনিম্ন টি-টোয়েন্টি রানে অলআউট হয় পিছিয়ে গেছে টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা।

গতকাল রবিবার নিউজিল্যন্ডের বি টিমের কাছে ৫২ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ! এই পরাজয়ের স'ঙ্গে যোগ হয়েছে ৭৬ রানে অল-আউট হওয়ার ল'জ্জা।

এই ল'জ্জাজনক হারের ফলেই দলের মাঝে নেতিবাচক পরিস্থিতির সৃষ্টি হয়েছে। কেউ ভাবতেই পারেনি, বাংলাদেশের ব্যাটিং এভাবে তাসের ঘরের মতো ভেঙে পড়বে!

এই ব্যাটিং বিপর্যয় দেখেই নাকি নির্বাচকেরা বিশ্বকাপ দল নিয়ে নতুন করে ভাবছেন। আর সেই ভাবনায় যোগ হয়েছেন তামিম ইকবাল। তবে সব কিছুই জানা যাব'ে দল ঘোষণার পর

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!