1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

কোহলির ট্রাম্পেট বাজানো নিয়ে সমালোচনা তুঙ্গে

  • সময় বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬ পঠিত

কোহলির ট্রাম্পেট বাজানো নিয়ে সমালোচনা তু'ঙ্গে

মাঠে জো রুটদের হারালেন, সেই স'ঙ্গে বার্মি আর্মির বিরু'দ্ধেও যু'দ্ধ ঘোষণা করলেন বিরাট কোহলী। এক একটা রান, উইকেট, সব কিছুতেই ভারত অধিনায়ক ঝাঁপিয়ে পড়েন বিপক্ষের উপর। হাসিব হা'মিদ এবং জনি বেয়ারস্টোকে ফিরিয়ে দিয়ে কোহলীর উৎসবের ভ'ঙ্গি নিয়ে দুই ভাগ হল টুইটার।

ইংল্যান্ডের ফ্যান ক্লাব বার্মি আর্মিকে আ'ক্রমণ করার অ'ভিযোগ উঠল তাঁর বিরু'দ্ধে। রবীন্দ্র জাডেজার বলে বোল্ড হাসিব হা'মিদ। কোহলীকে দেখা যায় দুই হাত মুখের কাছে এনে ট্রাম্পেট বাজাতে। ভারত অধিনায়ক বার্মি আর্মিকেই ই'ঙ্গিত করলেন বলে মনে করছেন নেটাগরিকরা।

আসলে বার্মি আর্মি এই ট্রে'ডমা'র্ক ভ'ঙ্গিতেই ক্রিকেট মাঠে ইংল্যান্ডের প্রতিপক্ষ দলকে ট্রোল করে থাকে। সেই ভ'ঙ্গিতেই পাল্টা ইংল্যান্ডের ক্রিকেট স মর'্থকদের ট্রোল করেছেন কোহলি। তাও আবার ইংল্যান্ডের মাঠে। কোহলির এমন আচরণ তারা মেনে নেবে কেন? তাই সোশ্যাল সাইটে শুরু হয়েছে সমালোচনা।

ইংল্যান্ডের প্রথম সারির সংবাদপত্র ‘ডেইলি মেইল’-এর সাংবাদিক লরেন্স বুথ রেগেমেগে লিখেছেন, ‘এটা ভালোই হয়েছে। সতীর্থরা একস'ঙ্গে উইকেট পতন সেলিব্রেট করছেন। আর কোহলি ঠিক সেই সময়েই ইংল্যান্ড স মর'্থকদের ব্য'ঙ্গ করছে।

সত্যি কথা বলতে এটা মোটেই পছন্দ হচ্ছে না। এটা অদ্ভুত লাগছে যে একজন শীর্ষসারির ক্রীড়াবিদ প্রতিপক্ষকে দুমড়ে মুচড়ে দিয়ে ম্যাচ জিতেও সন্তুষ্ট নন। তিনি প্রতিপক্ষ দলের স মর'্থকদের টার্গেট করছেন।’

বার্মি আর্মি টুইট করে লেখে, ‘হ্যাঁ কোহলী বুঝতে পারছি তুমি আমা'দের দলে যোগ দিতে চাও। তোমা'র ই'ঙ্গিত আ মর'া বুঝতে পেরেছি।’তবে সবাই যে কোহলীর বিপক্ষে তেমনটা নয়।

এক নেটাগরিক টুইট করে লেখেন, ‘আগের টেস্টে ভারতকে ব্য'ঙ্গ করা বার্মি আর্মিকে পাল্টা দিলেন অধিনায়ক কোহলী।’ আর এক নেটাগরিক লেখেন, ‘বার্মি আর্মিকে ধ্বং'স করে দিলেন কোহলী।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!