1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২৬ অপরাহ্ন

বায়ার্ন কোচ: মেসি থাকলে যেকোনো দলই সেরা

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩ পঠিত

বায়ার্ন কোচ: মেসি থাকলে যেকোনো দলই সেরা

বার্সেলোনার খেলা মানেই লিওনেল মেসি খেলবেন, স্কোয়াডে আর্জেন্টাইন অধিনায়কের জায়গা এমনই পাকাপোক্ত ছিল। এই তারকা খেলোয়াড় গতমাসে কাতালানদের সাথে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে প্যারিস সেন্ট জার্মেই, পিএসজিতে পাড়ি জমিয়েছেন।

চ্যাম্পিয়নস লিগের চলতি মৌসুমের প্রথম ম্যাচে মেসিহীন বার্সার মুখোমুখি হওয়ার আগে বায়ার্ন মিউনিখের হেড কোচ জুলিয়ান নাগেলসম্যান বলছেন, মেসি থাকলে যেকোনো দলই সেরার পর্যায়ে চলে যায়।

মেসির ভূয়সী প্রশংসা করেছেন নাগেলসম্যান। বায়ার্ন কোচ মনে করেন, মাঠ এবং মাঠের বাইরে মেসির নেওয়া সি’'দ্ধান্ত বার্সাকে অনেক এগিয়ে নিয়েছে। গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মেসি থাকলে যেকোনো দলই সেরা।’

‘বার্সা ছেড়ে মেসির মতো একজন দুর্দান্ত খেলোয়াড় চলে গেছেন। যিনি বছরের পর বছর ধরে ক্লাবে তার অসামান্য অবদান রেখেছেন। ড্রেসিংরুমে, মাঠ এবং বাইরে অনেক প্রভাব ফেলতেন।’ যোগ করেন বায়ার্ন কোচ।

নাগেলসম্যান মনে করেন, মেসি না থাকায় এখন বার্সার কিছু খেলোয়াড় জায়গা দখলের স্বাধীনতা পেয়েছে, ‘মেসি বার্সাতে সাংগঠনিক সি’'দ্ধান্তও নিতেন। যা আমাকে এটা মনে করতে বাধ্য করছে যে, এমন কিছু খেলোয়াড় আছে যারা এখন মেসির জায়গাটি দখল করেছে এবং দলে নিয়মিত হওয়ার স্বাধীনতা পেয়েছে।’

কয়েকদিন আগে ২০২১-২২ মৌসুমের উয়েফা চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠিত হয়েছে। যেখানে ‘ই’ গ্রুপে আছে বার্সা, বেনফিকা, ডায়নামো কিয়েভ এবং বায়ার্ন। ক্লাব পর্যায়ে ইউরোপ সেরা হওয়ার মঞ্চে নিজেদের প্রথম ম্যাচে আগামী ১৫ সেপ্টেম্বর ক্যাম্প ন্যুতে বার্সার মুখোমুখি হবে জার্মান জায়ান্টরা।

বার্সার সাথে খেলতে মুখিয়ে আছেন নাগেলসম্যান, ‘আ মর'’া আগামী সপ্তাহে বার্সার মুখোমুখি হওয়ার অ’পেক্ষায় আছি।

একটি চমৎকার শহর এবং দুর্দান্ত স্টেডিয়ামে খেলব। অবিশ্বা’স্য ভক্তদের দুটি দল একে অ’পরের মুখোমুখি হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!