1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

অবশেষে তামিমের ঘটনা নিয়ে আসল সত্য সামনে আনলেন: পাইলট

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৪১ পঠিত

অবশেষে তামিমের ঘটনা নিয়ে আসল সত্য সামনে আনলেন: পাইলট

টাইগার দলের সবচেয়ে অ'ভি'ঙ্গ ও হার্ডহিটার ওপেনার তামিম ইকবাল গত কয়েকদিন আগেই এক ভিডিও বার্তায় ঘোষণা দিয়েছেন তিনি আসন্ন টি-২০ বিশ্বাকাপে খেলবেন না। যার কারন হিসেবে জানিয়েছেন নতুনদের সুযোগ করে দেয়া।

ইনজুরির কারণে বেশ কিছুদিন ধরেই টি-টোয়েন্টি ক্রিকেট থেকে বাইরে রয়েছেন তামিম ইকবাল। বাংলাদেশের হয়ে সর্বোচ্চ গত বছর মা'র্চে টি-টোয়েন্টি খেলেছিলেন তামিম।

তবে তামিম যে কত বড় মাপের একজন ক্রিকেটার তা সবারই জানা। যে কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে তামিমকে রেখেছিল নির্বাচকরা। কিন্তু শেষপর্যন্ত তামিম সরে যাওয়ার কারণে এখনো পর্যন্ত চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করতে পারেনি বিসিবি।

তবে তামিম ইকবালের টি-টোয়েন্টি বিশ্বকাপে না থাকা'টা বাংলাদেশ দলের জন্য অনেক বড় ঘাটতি থাকবে বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট। সম্প্রতি নিজের ফেসবুক পেজে পাইলট বলেন,

“তামিম অবশ্যই বাংলাদেশের জন্য একজন অ'পরিহার্য খেলোয়াড়। দীর্ঘদিন ধরে বাংলাদেশ দলে ওপেনিং হিসেবে খেলেছেন। অসাধারণ পারফরম্যান্স করেছে। তার এভারেজ বলে দেয়, তার ক্যারিয়ারে বলে দেয়!

তিনি কত বড় মাপের খেলোয়াড়। তামিমের বিকল্প বাংলাদেশে এখনো আসেনি। বিশ্বকাপে তামিম নাই একটু হলেও ঘাটতি থাকবে বাংলাদেশ দলে। ঘাটতি বাংলাদেশ দলে তো থাকবেই সেইসাথে প্রতিপক্ষ তামিম না থাকার জন্য সুবিধা পাবে”।

“যদি কোন কারণে তরুণরা পারফরম্যান্স করতে না পারে তখন কিন্তু অনেক কঠিন সময় পার করতে হয়। সে ক্ষেত্রে আমা'র কাছে মনে হয় তামিম থাকলে অনেক ভালো 'হতো।

সবকিছু দেখে আমা'র কাছে মনে হয় তামিম বিশ্বকাপে থাকলে অনেক ভালো 'হতো। আমি ব্যক্তিগতভাবে মনে করি তামিমের জায়গাটা পূরণ করা অনেক কঠিন হবে”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!