1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

ফিরছেন শান্ত বাদ পড়লেন যিনি!

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮ পঠিত

ফিরছেন শান্ত বাদ পড়লেন যিনি!

শেষ মুহূর্তে বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন নাজমুল হোসেন শান্ত এমন গু'’ঞ্জন উঠেছে। দলে একজন বাড়তি ব্যাটসম্যান হিসেবেই দলে শান্তকে নেয়া ‘'হতে পারে বলে জানা গেছে।আইসিসির বেধে দেয়া নিয়ম অনুযায়ী আগামী ১০ সেপ্টেম্বরের মধ্যে ঘোষণা করতে হবে বিশ্বকাপের দল।

নিউজিল্যান্ড কিংবা অস্ট্রেলিয়ার মত দলগু'’লো বেশ আগেভাগেই স্কোয়াড ঘোষণা করলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড দল।ঘোষণা করতে কিছুটা কাল ‘'ক্ষেপণ করছে। বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগমুহূর্তে এসে অবশ্য দেখা দিয়েছে খানিকটা বিপত্তি।

এতদিন বিশ্বকাপের স্কোয়াডে তামিম ইকবালের থাকা নিয়ে নিশ্চিত হওয়া গেলেও গত ১ সেপ্টেম্বর তামিম সরাসরি জানিয়ে দিয়েছেন তিনি খেলছেন না আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে। ফলে বাধ্য হয়েই তামিমের বিকল্প খুঁজতে হচ্ছে বিসিবিকে।

চলমান নিউজিল্যান্ড সিরিজের ১৯ সদস্যের স্কোয়াডের বাইরে নতুন করে কেউ ঢুকছেন না বিশ্বকাপ স্কোয়াডে এমন কথা শোনা গেলেও তামিমের বিকল্প হিসেবে নাজমুল হোসেন শান্তকে বিশ্বকাপ দলে নেয়ার গু'’ঞ্জন উঠেছে। গণমাধ্যম সূত্রের খবর টপ অর্ডারের ঘাটতি পুষিয়ে নিতেই বিকল্প হিসেবে দলে নেয়া ‘'হতে পারে শান্তকে।

নিউজিল্যান্ড সিরিজের স্কোয়াডে রয়েছে তিনজন স্পিনার এবং চারজন পেসার। তবে টপ অর্ডারে ব্যাটসম্যানদের পারফরম্যান্স কিছুটা চিন্তার ভাঁজ ফেলেছে নির্বাচকদের কপালে।

তাইতো একজন বাড়তি ব্যাটসম্যান নেয়ার কথা জানিয়েছেন হাবিবুল বাশার। একটি অনলাইন সংবাদ মাধ্যমকে তিনি বলেন, “আমা’দের তিনজন স্পিনার আছে, পেসার চারজন।

সেখানে আর একজন পেসার নিয়ে যাওয়া হবে, নাকি আরও একজন ব্যাটসম্যানের অন্তর্ভুক্তি ঘটবে, সে চিন্তাও চলছে। সেটা কালই চূড়ান্ত হবে।’’ নিউজিল্যান্ড সিরিজের মাঝপথেই ঘোষণা করা হবে বিশ্বকাপের স্কোয়াড এমনটা আগেই জানিয়েছিলো বোর্ড।

ঠিক কত তারিখে ঘোষণা ‘'হতে পারে স্কোয়াড তা জানাতে গিয়ে বিসিবির এই নির্বাচক জানিয়েছেন আগামী ৬ অথবা ৭ সেপ্টেম্বর ঘোষণা করা ‘'হতে পারে বিশ্বকাপ স্কোয়াড। তবে এই টাইগারদের বিশ্বকাপ স্কোয়াডে কতজন থাকছেন সেই সম্পর্কে কিছু স্পষ্ট করে বলেননি বিসিবি নির্বাচক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!