1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

যে কারনে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিলেন আমির

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৮ পঠিত

যে কারনে আবার আন্তর্জাতিক ক্রিকে'টে ফেরার ঘোষণা দিলেন আমির

আবারও আন্তর্জাতিক ক্রিকে'টে ফেরার ঘোষণা দিয়েছেন মো হা'ম্ম'দ আমির। এই বাঁহাতি পেসার জানিয়েছেন, জাতীয় দলের বাছাইয়ের জন্যও তৈরি তিনি। আমিরের এমন মন্তব্য নিয়েই সংবাদ প্রকাশ করেছে পাকিস্তানের প্রভাবশালী সংবাদমাধ্যম ডেইলি পাকিস্তান।

তারা জানিয়েছে, মূলত প্রধান কোচ মিসবাহ উল হক ও বোলিং কোচ ওয়াকার ইউনিসের পদত্যাগের পরই আন্তর্জাতিক ক্রিকে'টে ফেরার সি'দ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের ক্রিকে'টের অন্যতম প্রতিভাবান এই পেসার। সোমবার আচমকা পাকিস্তান দলের কোচের পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন মিসবাহ ও ওয়াকার।

আমির অবসর নেয়ার পরই জানিয়েছিলেন, এই ম্যানেজমেন্টের অধীনে আর খেলতে খেলতে চান না তিনি। পাকিস্তান দলে তাকে মানসিক অত্যাচার করা হয়েছে বলেও অ'ভিযোগ তুলেছিলেন। যদিও ম্যানেজমেন্টের পক্ষ থেকে এই বি'ষয়টি উড়িয়ে দেয়া হয়েছিল।

আমির বলেছিলেন, ‘সত্যি বলছি, আমা'র মনে হয় না এই প্রশাসনের অধীনে আমি ক্রিকেট খেলতে পারব। আমি ক্রিকেট থেকে বিদায় নিচ্ছি। আমাকে মানসিকভাবে অত্যাচার করা হচ্ছে, আমি আর নিতে পারছি না। ২০১০-২০১৫ সময়টায় আমি যথেষ্ট দেখেছি। বারবার বলা হয়েছে বোর্ড আমা'র ওপর অনেক বিনিয়োগ করেছে।’

আমির অবসর নেয়ার পর পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছিল, তারা এই ক্রিকেটারের সি'দ্ধান্তকে সম্মান দেখাচ্ছেন। সেই স'ঙ্গে তাকে আন্তর্জাতিক ক্রিকে'টের জন্য আর বিবেচনা করা হবে না বলেও নিশ্চিত করেছিল তারা।

আমির তার ক্রিকেট ক্যারিয়ারে পাকিস্তানের হয়ে ৩৬ টেস্ট, ৬১ ওয়ানডে ও ৫০ টি-টোয়েন্টি খেলেছেন। তিন ফরম্যাট মিলিয়ে তিনি বল হাতে নিয়েছেন ২৫৯ উইকেট। এর মধ্যে টেস্টেই ১১৯ উইকেট পেয়েছেন আমির।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!