1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৮ অপরাহ্ন

বাড়তি বেতন চেয়ে কড়া অবস্থানে সালাহ

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২১ পঠিত

বাড়তি বেতন চেয়ে কড়া অবস্থানে সালাহ

লিভারপুলের সাথে আরও দুই বছরের চুক্তি আছে মো হা'ম্ম'দ সালাহ’র। তার আগেই এই তারকা ফরোয়ার্ড জানিয়ে দিয়েছেন, বাৎসরিক ২৮ মিলিয়ন ইউরো বেতন না পেলে চুক্তি নবায়ন করবেন না তিনি। দ্য মিররের বরাত দিয়ে এমনটাই দাবি করছে স্পেনের খেলাধুলা ভিত্তিক সংবাদমাধ্যম মা'র্কা।

বর্তমানে বাৎসরিক ১১ মিলিয়ন ইউরো বেতন পাচ্ছেন সালাহ। ইংলিশ প্রিমিয়ার লিগ, ইপিএলের দলটির বেতন তালিকায় সালাহ’র থেকে এগিয়ে আছেন কেবল নেদারল্যান্ডসের তারকা সেন্টার ব্যাক ভার্জিল ফন ডাইক।

সালাহ নিজের প্রস্তাব জানিয়েছেন। এবার সি'দ্ধান্ত নিতে হবে লিভারপুলকে। মোটা অ 'ঙ্কের অর্থ খরচ করে তারা মিশর তারকার সাথে চুক্তি নবায়ন করবে নাকি অন্য কোন ক্লাবের কাছে বিক্রি করে দেবে।

গত মৌসুমের শেষ দিকে সালাহকে পাওয়ার আগ্রহ দেখিয়েছিল রিয়াল মা'দ্রিদ এবং প্যারিস সেন্ট জার্মেই, পিএসজি। ২৯ বছর বয়সী ফুটবলারের এজেন্টের সাথে যোগাযোগও করেছিল এই দুই ক্লাব।

কিলিয়ান এমবাপ্পে নিয়ে মাঠে নামা'র কারণে সে চিন্তা থেকে সরে এসেছে স্প্যানিশ লা লিগার জায়ান্টরা। সবশেষ দলবদলের শেষ দিন পর্যন্ত ২০১৮ রাশিয়া বিশ্বকাপের সেরা উদীয়মান খেলোয়াড়কে পাওয়ার চেষ্টা চালিয়ে গেছে তারা।

লিভারপুল যদি শেষপর্যন্ত চুক্তির আলোচনা থেকে পিছিয়ে যায় তাহলে সালাহকে পাওয়ার দৌড়ে এগিয়ে থাকবে পিএসজি। ভালো খেলোয়াড় পেতে ফরাসি লিগ ওয়ানের ক্লাবটি অর্থ নিয়ে ভাবতে রাজি নয়।

চলতি মৌসুমে লিওনেল মেসি, সার্জিও রামোস, আশরাফ হাকিমি, জিয়ানলুইজি দোন্নারুম্মো, জর্জিনিয়ো উইনালডাম'দের দলে ভিড়িয়ে সেটার প্রমাণ দিয়েছে ২০১৯-২০ মৌসুমে উয়েফা চ্যাস্পিয়নস লিগের রানার্সআপরা।।

এদিকে ইংল্যান্ডের সংবাদমাধ্যম লিভারপুল ইচোর দাবি, লিভারপুলের সাথে ফলপ্রসু আলোচনা চালিয়ে যাচ্ছেন সালাহ। উভয় পক্ষ একমতে পৌঁছাতে পারে বলেও দাবি করছে ইচো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!