1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:১০ অপরাহ্ন

রোনালদোর পৌষমাস, ডাচ মিডফিল্ডারের সর্বনাশ

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ পঠিত

রো'নালদোর পৌষমাস, ডাচ মিডফিল্ডারের সর্বনাশ

গত ২৭ আগস্ট জুভেন্টাস ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছেন ক্রিশ্চিয়ানো রো'নালদো। এই তারকা ফরোয়ার্ড পুরনো ক্লাবে আসায় কপাল পুড়েছে ডনি ভ্যান ডি বিকসের। কারণ ম্যানইউ’র একাদশে জায়গা পাওয়া এখন দুঃস্বপ্ন নেদারল্যান্ডসের এই মিডফিল্ডারের জন্য।

ম্যানইউ’র আ'ক্রমণভাগে খেলোয়াড়ের অভাব নেই। আগে থেকেই ছিলেন ব্রুনো ফার্নান্দেজ, জেডন সানচো, পল পগবা, ম্যাসন গ্রিনউডরা। রো'নালদো যোগ দেওয়ায় সে সংখ্যাটা এখন আরও বেড়ে গেছে। এমতাবস্থায় ডি বিকসের মন খারাপ হওয়াটাই স্বাভাবিক।

ইউরোপিয়ান ফুটবল চ্যাম্পিয়নশিপ, ইউরো শেষে অনেকদিন আগেই ম্যানইউ’র ক্যাম্পে যোগ দিয়েছেন ডি বিকস। চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগ, ইপিএলে এখন পর্যন্ত তিনটি ম্যাচ খেলেছে রে'ড ডেভিলরা। কোন ম্যাচেই মাঠে নামা হয়নি ডি বিকসের।

ডাচ ক্লাব আয়াক্স থেকে ২০২০ সালে ম্যানইউতে নাম লেখান ডি বিকস। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ক্লাবটির হয়ে এখন পর্যন্ত মাত্র ১৯ ম্যাচ খেলা ২৪ বছর বয়সী এই ফুটবলার পায়ের নিচে শক্ত মাটি খুঁজে পাননি।

ম্যানইউতে স্থায়ী না 'হতে পেরে এখন অন্য ক্লাবে যাওয়ার চেষ্টায় আছেন ডি বিকস। এমনটাই জানালেন তার এজেন্ট গু'ইদো আলবার্স। গণমাধ্যমকে আলবার্স বলেন,

‘রো'নালদোর ম্যানইউতে আসা ডি বিকসের জন্য খারাপ খবর। আগে থেকে পগবা বাঁ দিকে খেলতো। রো'নালদো আসায় মিডফিল্ডে আরেকজন অতিরিক্ত খেলোয়াড় হয়ে গেল। রো'নালদোর জন্য পগবা নিজের জায়গা ছেড়ে দিচ্ছে।’

‘আ মর'া সুলশার এবং ম্যানেজম্যান্টের সাথে কথা বলেছিলাম। ক্লাব খোঁজার উদ্যোগ নিয়ে এভারটনকে পেয়েছি। ম্যানইউ থেকে আমা'দের কল করা হয়েছিল। তারা জানিয়ে দিয়েছে, ডি বিকসের দলবদল প্রশ্নবি'দ্ধ হবে না।’ যোগ করেন আলবার্স।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!