1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:১০ পূর্বাহ্ন

উইকেটকিপিং ছাড়ার সিদ্ধান্ত মুশফিকের নাকি টিম ম্যানেজমেন্টের?

  • সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৫ পঠিত

উইকেটকিপিং ছাড়ার সি’'দ্ধান্ত মুশফিকের নাকি টিম ম্যানেজমেন্টের?

সিরিজ শুরুর আগে বাংলাদেশের হেড কোচ রাসেল ডোমি’'ঙ্গো সংবাদমাধ্যমে নতুন তথ্য জানান,যে নিউজিল্যান্ড সিরিজে ভাগ হয়ে উইকেটকিপিং করবে মুশফিক এবং সোহান।

কিন্তু আজ ম্যচ শেষে ডোমি’'ঙ্গো জানান,টি-২০ তে উইকেটকিপিং ছেড়ে দিচ্ছেন মশফিকুর রহিম।এই সংস্করণে গ্লাভস হাতে তিনি আর উইকেটর পিছনে দাঁড়াতে চাননা বলে জানিয়ে দিয়েছেন টিম ম্যানেজমেন্টকে।

মুশফিকের হটাত এমন সি’'দ্ধান্তে ক্রিকেট পাড়ায় চলছে নানারকম আলোচনা-সমালোচনা। কেও কেও টিম ম্যানেজমেন্টের দিকেও আ’'ঙ্গু'’ল তুলতেছেন। তবে দিন শেষে বি’ষয়টি খোলাসা করলেন হেড কোচ।

সিরিজের শুরতে দেওয়া ডোমি’'ঙ্গোর তথ্য অনুযায়ী আজকে উইকে’টের পিছনে গ্লাভস হাতে মুশফিক থাকার কথা। ম্যাচ শেষে বিসিবির দেওয়া ভিডিও বার্তায় ডমি’'ঙ্গো জানিয়েছেন কেন মুশফিক ছিল না। তিনি বলেন, আজকে উইকে’টের পিছনে,‘মুশির স’'ঙ্গে কথা বলে পরিবর্তন এসেছে।

শুরুতে দ্বিতীয় ম্যাচের পর তার কিপিং করার কথা ছিল। (তবে) মুশফিক আমাকে বলেছে, সে হয়তো টি-টোয়েন্টি ক্রিকে’টে আর কিপিং করবে না। কাজেই এখন সোহান (নুরুল) আর লিটনকেই দায়িত্বটা পালনের দিকে নজর দিতে হবে।’

অ’ভিষেকের পর থেকে মুশফিক তিন ফরম্যাটেই বাংলাদেশের হয়ে কিপিং করে আসছেন।তার কিপিং নিয়ে সমালোচনা থাকলেও তিনি অনেক আগে থেকেই বলে আসছেন কিপিং করলে তিনি বাড়তি আ’ত্মবিশ্বা’স পান।

তবে ২০১৯ সাল থেকে টেস্টে উইকে’টের পিছনে তাকে দেখা যাচ্ছে না।তার যায়গায় লংগার ফরম্যাটে কিপিং করছেন লিটন কুমা’র দাশ।

এবার ক্রিকে’টের এই ছোটো সংস্করণেও কিপিং ছাড়ার সি’'দ্ধান্ত নিয়েছেন অ’ভিজ্ঞ এই উইকেট-কিপার ব্যাটসম্যান। টি-২০ তে তার যায়গায় উইকে’টের পিছনে দেখা যাব'’ে নুরুল হাসান সোহানকে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!