1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০২:১৭ পূর্বাহ্ন

ম্যাচ চলা কালে নেইমারের করা সেই ঘটনার গোপন তথ্য ফাঁ’স

  • সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯ পঠিত

ব্রাজিলিয়ান ফুটবলার নেইমা'র জুনিয়ার, এখন তিনি খেলছেন প্যারিস সেইন্ট জার্মেই(পিএসজি) ক্লাবের হয়ে। গত বছর ফ্রেঞ্চ লিগ ওয়ানে অলিম্পিক মা'র্শেইর বিপক্ষে ম্যাচে প্রতিপক্ষের এক ফুটবলারের মাথায় চড় দিয়ে হয়েছিলেন দুই ম্যাচ নি'ষি'দ্ধ।

এর আগে ২০১৯ সালের মে’তে ফ্রেঞ্চ কাপের ফাইনালে এক স মর'্থককে ঘু'ষি মেরে তিন ম্যাচের নিষে'ধাজ্ঞা দেখেছিলেন নেইমা'র। মাঠের মধ্যে এবং মাঠের বাইরে প্রায়ই মেজাজ হারান নেইমা'র। এসবের কারণেই ক্ষুণ্ণ হয় নেইমা'রের ক্লাবের ভাবমূর্তি।

এমন সব ল'জ্জাজনক পরিস্থিতি এড়াতে নেইমা'রের চুক্তিপত্রে একটি ধা'রা যোগ করে দিয়েছিল প্যারিস সেইন্ট জার্মেই। ২০১৭ সালে বিশ্ব রেকর্ড পরিমাণ অর্থের বিনিময়ে নেইমা'র জুনিয়রকে বার্সেলোনা থেকে উড়িয়ে প্যারিসে নিয়ে আসে পিএসজি। সে সময় পিএসজির তো বটেই গোটা বিশ্বের ভেতরেই সবচেয়ে বেশি বেতন পাওয়া খেলোয়াড়দের একজন এই ব্রাজিলিয়ান।

জানা যায় সে সময়কার চুক্তিতে পিএসজির কাছ থেকে প্রতি মাসে সদাচার ভাতা হিসেবে ৫ লাখ ৪১ হাজার ৬৮৯ ইউরো পেয়ে থাকেন। এই অর্থের পরিমাণ বাড়তে

পারে মাসে ৬ লাখ ৫০ হাজার ১৬০ ইউরো পর্যন্ত যদি নির্দিষ্ট কিছু শর্ত পূরণ করেন নেইমা'র। অতিরিক্ত এই অর্থের জন্য নেইমা'রকে সদাচারের দিকে নজর রাখতে হবে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্দো।

এল মুন্দোর প্রকাশিত এই সংবাদে জানা যায় নেইমা'র প্রতি মাসে কেবল সদাচার করেই ৬ লাখ ৫০ হাজার ইউরো বোনাস হিসেবে পেতে পারেন। কেবল যথাসময়ে অনুশীলনে আসার স'ঙ্গে স'ঙ্গে বিনয়ী হওয়া এবং স মর'্থকদের স'ঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করলেই।

সেই স'ঙ্গে চুক্তিতে আরও ছিল ‘ম্যাচ শুরুর আগে এবং পরে স মর'্থকদের ধন্যবাদ’ জানাতে হবে নেইমা'রকে। এদিকে এতকিছু করতে হবে এমন নির্দেশনার মধ্যেও কিছু নির্দেশনা ছিল যেগু'লো নেইমা'র কখনোই গণমাধ্যমের সম্মুখে আলোচনা করতে পারবেন না।

‘ক্লাবের কৌশলগত কোনো তথ্য গণমাধ্যমের সামনে জানাতে পারবেন না। ক্লাবের ভাবমূর্তিতে বাজে প্রভাব ফেলতে পারে এমন কোনো কথাও জনসম্মুখে বলতে পারবেন না নেইমা'র’—এমনটাই জানিয়েছে এল মুন্দো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!