1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫০ পূর্বাহ্ন

আর্জেন্টিনার খেলোয়াড়দের নিতে বন্দুক নিয়ে প্রবেশ করেছিলেন স্বাস্থ্যকর্মী!

  • সময় সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৫২ পঠিত

আর্জেন্টিনার খেলোয়াড়দের নিতে ব'ন্দুক নিয়ে প্রবেশ করেছিলেন স্বাস্থ্যকর্মী!

কো’পা আমেরিকা ফাইনালের পর আরও একটি রো’মাঞ্চক’র ম্যাচ দেখার প্রস্তুতি ছিল গোটা বিশ্বের। বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিল-আর্জেন্টিনার সেই ম্যাচটি স্থ’গিত হলেও রোমা’ঞ্চ ছড়িয়েছে ঠিকই।

ব্রাজিলিয়ান হেলথ সার্ভিলেন্স এজেন্সির (আনভিসা) হস্ত’ক্ষে’পে স্থ’গিত হয়েছে ম্যাচটি। স্বাস্থ্য সংস্থাটির একজন কর্মী আ’'গ্নেয়া’স্ত্র নিয়ে মাঠে প্রবেশ করেছিলেন বলে দা’বি আর্জেন্টাইন ক্রীড়া সংবাদমাধ্যম দিয়ারিও ওলে’র।

ইংলিশ প্রিমিয়ার লীগের ফুটবলারদের ব্রাজিলের মাঠে খেলতে হলে আগে ১৪ দিনের বা’ধ্যতা’মূলক কো’য়ারে’ন্টিন পালন করতে হয়। কিন্তু সেটি মানেননি আর্জেন্টিনার এমিলিয়ানো মা'র্টিনেজ,

জিওভান্নি লো সেলসো, ক্রিস্টিয়ান রোমেরো এবং এমিলিয়ানো বুয়েন্দি’য়া। যার কারণে ম্যাচ চলাকালীনই মাঠে আসেন ব্রাজিলীয় স্বাস্থ্য সংস্থা আলভিসার কর্মকর্তারা।

তাদের স'ঙ্গে ছিল ব্রাজিলের আইনশৃঙ্খলা র’ক্ষাকা’রী বাহিনীও। মাঠে মা'র্টিনেজ-রোমেরোদের বের করে দেয়া নিয়ে স্বা’স্থ্যক’র্মীদের স'ঙ্গে হা’তাহা’তি হয়।

সংবাদমাধ্যম দিয়ারিও ওলে’র এক প্রতিবেদনে বলা হয়, আর্জেন্টিনার নিকোলাস ওটামেন্ডি এবং মা'র্কোস অ্যাকুনার স'ঙ্গে একজন স্বাস্থকর্মীর হা’তাহা’তি হয়। সেই কর্মীর কোম’ড়ে আ’'গ্নেয়া’স্ত্র ছিল বলে ধার’ণা করা হচ্ছে।

অ'ভি’যোগ প্রমা’ণিত হলে ক’ঠোর শা’স্তি দেয়া হবে সংশ্লিষ্টদের। ঘটনার পরই অবশ্য মাঠ ছেড়ে চলে যায় আর্জেন্টিনার খেলোয়াড়রা। রাতের ফ্লাইটেই দেশে ফেরে লিওনেল মেসিরা। গতকাল স্থানীয় সময় মধ্যরাতের কিছুক্ষণ পর এজেইজাতে নেমেছে আর্জেন্টিনা দল।

আর্জেন্টিনা থেকে ক্রোয়েশিয়া যাব'েন এমিলিয়ানো মা'র্টিনেজ-এমিলিয়ানো বু’য়েন্দিয়ারা। সেখানে ১০ দিন অনুশীলন শেষে ইংল্যান্ডে যাব'েন। তাছাড়া আর্জেন্টিনা থেকে সরাসরি ইপিএলে নিজেদের ক্লাবগু'লোতে যোগ দিতে চাইলে মা'র্টিনেজদের থাকতে হবে ১০ দিনের কো’য়ারে’ন্টিনে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!