1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৪০ পূর্বাহ্ন

ভারতের বিপক্ষে টি-২০তে শক্তিশালী দল ঘোষনা করল ইংল্যান্ড

  • সময় বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৫৭ পঠিত

ভারতের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। টি-টুয়েন্টি স্পেশালিষ্টদের নিয়েই এই স্কোয়াড তৈরি করেছে ইংল্যান্ড। বিশ্বকাপ জয়ী অধিনায়ক মর'গানকে অধিনায়ক করে এই সিরিজের জন্য দল ঘোষণা করেছে ইংল্যান্ড। দলে আছেন বেয়ারস্টো, মালানের মত তারকারা'ও।

ইংল্যান্ড স্কোয়াড: মর'গান, মঈন আলী, আর্চার, বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, স্যাম কুরান, টম কুরান, ক্রিস জর্ডান, আদিল র'শিদ, জেশন রয়, ডেভিড মালান, লিয়াম লিবিংস্টন, বেন স্টোকস, রেস টপলি, মা'র্ক উড।

আরও পড়ুন: টেস্টের প্রথম দিনটা ওয়েস্ট ইন্ডিজের বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনটা কেবলই ওয়েস্ট ইন্ডিজের। এই দিনে তারা নিজেদের প্রথম ইনিংসে ৫ উইকে'টে ২২৩ রান করে দিন শেষ করেছে। এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিং করতে নামা ক্যারিবিয়দের হয়ে দারুণ ব্যাটিং করেছেন বোনার, ক্যাম্পেবল এবং ব্র্যাথওয়েইট।

ব্র্যাথওয়েইট ৪৭ এবং ক্যাম্পেবল ৩৬ রান করে আউট হয়েছেন। দুই ওপেনার ছাড়া তিনে নামা মুসেলি ৭ এবং মায়ার্স আউট হন ৫ রান করে। ছয় নম্বরে নামা ব্লাকউড আউট হন ২৮ রান করে।

প্রথম দিনে দুর্দান্ত ব্যাটিং করে বোনার ৭৪ এবং জোসোয়া ডি সিলভা ২২ রানে অ'পরাজিত আছেন। আগামীকাল তারা পুনরায় ব্যাটিং করতে নামবেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!