1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

রাতে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল,লাইভ দেখবেন যেভাবে

  • সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৭ পঠিত

রাতে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা-ব্রাজিল,লাইভ দেখবেন যেভাবে

২০২২ কাতার বিশ্বকাপের ল্যাটিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে ব্রাজিলের মুখোমুখি হবে আর্জেন্টিনা। সাও পাওলোর করিন্থিয়ান্স অ্যারেনায় ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায়। সরাসরি সম্প্রচার করবে বেইন স্পোর্টস ওয়ান।

এই ম্যাচকে সামনে রেখে মানসিকভাবে এগিয়ে আছে আর্জেন্টিনা। সর্বশেষ কো'পা আমেরিকার ফাইনালে গত ১১ জুলাই ঐতিহাসিক মা'রাকানা স্টেডিয়ামে অ্যাঞ্জেল ডি মা'রিয়ার করা একমাত্র গোলে ব্রাজিলকে হারিয়েছিল তারা। এর মাধ্যমে দীর্ঘ ২৮ বছর পর শিরোপা খরা ঘুচেছে আলবিসেলেস্তাদের।

সর্বশেষ ম্যাচেও সুখস্মৃ'তি আছে আর্জেন্টিনার। গত ৩ সেপ্টেম্বর এস্তাদিও অলিম্পিকো দে লা ইউসিভিতে অনুষ্ঠিত ম্যাচে স্বাগতিক ভেনেজুয়েলাকে ৩-১ গোলে হারিয়েছে লিওনেল মেসি, লাউতারো মা'র্টিনেজ, রদ্রিগো ডি পল, জিওভানি লো সেলসোরা।

ব্রাজিলেল বিপক্ষে ম্যাচকে আলাদা করে দেখছেন না আর্জেন্টাইন কোচ লিওনেল স্ক্যালোনি। সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ‘প্রতিপক্ষ সেটাই হোক না কেন, আ মর'া সব ম্যাচে একই রকম খেলি এবং সমান গু'রুত্ব দেই। ব্রাজিলের বিপক্ষেও নিজেদের সেরাটা দিতে চাই।’

ইংল্যান্ডের ক্লাবগু'লো করো'নাভাইরাসের কারণে ভ্রমণ নিষে'ধাজ্ঞা জারি করায় চিলির বিপক্ষে সর্বশেষ ম্যাচে সেরা তারকাদের ছাড়াই খেলতে হয়েছে ব্রাজিলকে। যদিও শেষ পর্যন্ত ১-০ গোলের জয় পেয়েছিল তারা।

তবে আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচের আগে একটু বেশিই সতর্ক ব্রাজিলের গোলরক্ষক ওয়েভারটন, ‘আ মর'া জানি অনেক কঠিন একটা ম্যাচ 'হতে যাচ্ছে। সেভাবে নিজেদের প্রস্তুত করছি। আ মর'া জয় নিয়ে মাঠ ছাড়তে চাই।’

৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে ব্রাজিল। ১৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে মেসির আর্জেন্টিনা।

দুই দলের সম্ভাব্য একাদশ

আর্জেন্টিনা: এমিলিয়ানো মা'র্টিনেজ, নাহুয়েল মলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওতামেন্দি, মা'র্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লিয়ান্দ্র পেরেদেস, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মা'রিয়া, লাউতারো মা'র্টিনেজ ও লিওনেল মেসি।

ব্রাজিল: ওয়েভারটন, দানিলো, এদের মিলিতাও, মিরান্ডা, অ্যালেক্স সান্দ্রো, কাসেমিরো, ব্রুনো গু'ইমা'রেস, লুকাস পাকুয়েটা, ভিনিসিয়াস জুনিয়র, নেইমা'র ও গ্ যাব'্রিয়েল বারবোসা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!