1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

কিংবদন্তি অলরাউন্ডাররা যা পারেন নি সেটাই করতে চলেছেন সাকিব

  • সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪ পঠিত

কিংবদন্তি অলরাউন্ডাররা যা পারেন নি সেটাই করতে চলেছেন সাকিব

৪ ম্যাচে ১০৭ উইকেট নিয়ে মালি’'ঙ্গার টি-টোয়েন্টি ক্যারিয়ার শেষ হয়েছে। ৮৬ ম্যাচে ১০৬ উইকেট পাওয়া সাকিব নিউজিল্যান্ডের বিপক্ষে ৩য় টি-টোয়েন্টিতে ২ উইকেট নিলেই ছাড়িয়ে যাব'’েন লঙ্কান পেসারকে।

পারফরম্যান্সের ধা’রা চলমান থাকলে আজই মালি’'ঙ্গাকে টপকে চূড়ায় পৌঁছে যাওয়ার সম্ভাবনা রয়েছে সাকিবের! শুধু তা-ই নয়, আরেকটি মাইলফলকের সামনে দাঁড়িয়ে সাকিব। ২ উইকেট নিলে আন্তর্জাতিক আঙিনায় ৬০০ উইকে’টের কীর্তি গড়বেন তিনি।

বাংলাদেশের প্রথম বোলার হিসেবে অনন্য এই কীর্তি গড়বেন বাঁহাতি স্পিনার। সব মিলিয়ে ২৩তম বোলার হিসেবে এই মাইলফলকে পৌঁছাবেন সাকিব। আর বাঁহাতি স্পিনারদের মধ্যে হবেন দ্বিতীয় বোলার।

আন্তর্জাতিক ক্রিকে’টে এখন পর্যন্ত ১২ হাজার ২৮৮ রান ও ৫৯৮ উইকেট শিকার করেছেন সাকিব। তাই আর ২ উইকেট পেলেই বাংলাদেশের প্রথম বোলার হিসেবে আন্তর্জাতিক ক্রিকে’টে ৬০০ উইকেট পূরণ হবে তার।

তবে একটি জায়গায় তিনি হবেন অনন্য। বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে আন্তর্জাতিক মঞ্চে একই স’'ঙ্গে ১২ হাজার রান ও ৬০০ উইকে’টের রেকর্ড গড়বেন। যা করতে পারেননি ক্রিকেট ইতিহাসের কিংবদন্তি অলরাউন্ডাররাও।

আন্তর্জাতিক ক্রিকে’টে অন্তত ১০ হাজার রান করেছেন, এমন ক্রিকেটারদের মধ্যে সাকিবের পর সবচেয়ে বেশি উইকেট জ্যাক ক্যালিসের। তার উইকেট সংখ্যা ৫৭৭। এককথায় ২ উইকেট পেলে রেকর্ডের ডালি সাজিয়ে বসবেন সাকিব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!