1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

বিশ্বকাপ দল ঘোষণা,শেষ মুহূর্তে দলে ঢুকছেন তরুণ হার্ডহিটার!

  • সময় রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪৩ পঠিত

বিশ্বকাপ দল ঘোষণা,শেষ মুহূর্তে দলে ঢুকছেন তরুণ হার্ডহিটার!

আইসিসির নির্দেশনা অনুযায়ী, ১০ সেপ্টেম্বরের মধ্যে বিশ্বকাপ দল দিয়ে দিতে হবে। টাইগারদের হেড কোচ রাসেল ডোমি'ঙ্গো আভাস দিয়েছেন, ৮-৯ সেপ্টেম্বরের মধ্যে দল ঘোষণার।

আসলে কবে দেওয়া হবে টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড? কতজনের দল হবে? গতকাল শনিবার বিকেলে নির্বাচক হাবিবুল বাশার সুমন জানিয়েছেন, আগামীকালই তারা বসে মোটামুটি দল চূড়ান্ত করবেন।

সুমন বলেন, ‘আমা'দের তিনজন স্পিনার আছে, পেসার চারজন। সেখানে আর একজন পেসার নিয়ে যাওয়া হবে, নাকি আরও একজন ব্যাটসম্যানের অন্তর্ভুক্তি ঘটবে, সে চিন্তাও চলছে। সেটা কালই চূড়ান্ত হবে।’ যদি তাই হয়, তাহলে দল ঘোষণা কবে? সুমনের কণ্ঠে আভাস, ৬ কিংবা ৭ সেপ্টেম্বর।

এদিকে আজ রাতে জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু 4জানিয়েছেন, ‘আ মর'া ৬ সেপ্টেম্বরের ভেতর সবকিছু ঠিক করে ফেলব। আপনারা (মিডিয়া) ৬ তারিখের মধ্যেই দল পেতে পারেন।’

এখন যে দলটি আছে, তার বাইরে কি কারও অন্তর্ভুক্তির সম্ভাবনা আছে? নান্নুও বললেন হাবিবুল বাশার সুমনের মতোই। একজন পেসার কিংবা একজন ব্যাটসম্যান ঢুকতে পারেন।

তামিম ইকবাল স্বেচ্ছায় সরে দাঁড়ানোয় একজন ব্যাটসম্যান নেওয়ার সুযোগ আছে। যদিও ওপেনিং পজিশনে শূন্যতা তৈরি হয়নি। দলে আছেন তিন ওপেনার-লিটন দাস, সৌম্য সরকার ও নাইম শেখ।

যদি একজন ব্যাটসম্যান অন্তর্ভুক্ত করা হয়, তবে তিনি কে 'হতে পারেন? সরাসরি না বললেও প্রধান নির্বাচকের কথায় মৃদু ই'ঙ্গিত, বিশ্বকাপ দলে ঢুকতে পারেন নাজমুল হোসেন শান্ত

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!