1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

সুখবর তামিম টি-টোয়েন্টিতে ফিরবে এবং বিশ্বকাপ খেলবে: বিসিবি সভাপতি

  • সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩২৭ পঠিত

সুখবর তামিম টি-টোয়েন্টিতে ফিরবে এবং বিশ্বকাপ খেলবে: বিসিবি সভাপতি

চোটের কারণে বেশ কিছুদিন ধরেই মাঠের বাইরে তামিম ইকবার। চোট নিয়ে জিম্বাবুয়েতে টেস্ট ও ওয়ানডে খেললেও টি-টোয়েন্টি ফরম্যাট খেলেননি। একই কারণে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষেও ছিলেন না। লম্বা সময় মাঠের বাইরে থাকলেও নির্বাচকদের আশা ছিল, বিশ্বকাপের আগেই ফিট হয়ে উঠবেন।

কিন্তু ম্যাচ অনুশীলনের ঘাটতি ও পারিপার্শ্বিক সমস্যায় সংক্ষি'প্ত ফরম্যাটের বিশ্বকাপ থেকে সরে দাঁড়িয়েছেন। তাতে অবশ্য টি-টোয়েন্টিতে তামিমের শেষ দেখছেন না বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। তার মতে, তামিম আবার এই ফরম্যাটে ফিরবেন এবং খেলবেন সামনের বছরের বিশ্বকাপ।

অক্টোবর-নভেম্বর 'হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আগামী বছরও আছে কুড়ি ওভারের বিশ্বকাপ। এবারের সংযুক্ত আরব আমিরাত-ওমানের বিশ্বকাপ না হলেও অস্ট্রেলিয়ার আসরে তামিমকে পাওয়ার আশা পাপনের।

(বুধবার) বিসিবির বোর্ড সভা শেষে তামিম প্রস'ঙ্গে তিনি বলেছেন, ‘বিশ্বকাপের পরে আমা'দের আরও অনেক খেলা আছে। সামনের বছর আরেকটা (টি-টোয়েন্টি) বিশ্বকাপ আছে।

আমা'র আশা, তামিম আবার টি-টোয়েন্টি দলে ঢুকবে এবং সামনের বিশ্বকাপে খেলবে। আর এটা খুবই সাহসী সি'দ্ধান্ত। সবাই চায় বিশ্বকাপ খেলতে কিন্তু তামিম কিন্তু সাহসী সি'দ্ধান্ত নিয়েছে।’
অবশ্য এবারের বিশ্বকাপ দলেও ছিলেন তামিম।

পাপন জানালেন, ‘এটা তার ব্যক্তিগত সি'দ্ধান্ত। ও আমা'দের প্রথম পছন্দ। এ বিশ্বকাপ দলেও ছিল। কিন্তু নিজের ঘোষণার পর এই স্কোয়াডে সে থাকবে না। (বুধবার) আমা'দের যে দল দিয়েছিল, সেখানেও সে ছিল। কিন্তু সে যেহেতু প্রত্যাহার করে নিয়েছে, এখন থাকবে না।’

তামিমের বিশ্বকাপ থেক সরে যাওয়া প্রস'ঙ্গে ইতিবাচক বিসিবি প্রধান, ‘তামিম যদি দলে আসে, সে সবসময় প্রথম পছন্দ, বাদ দেওয়ার প্রশ্ন আসে না। একটা সমস্যা, তামিম অনেকদিন টি-টোয়েন্টি খেলছে না।

নিউজিল্যান্ড, জিম্বাবুয়েতে টি-টোয়েন্টি খেলেনি। ওর ইনজুরি আছে। খেলেনি। অনেকে প্রশ্ন করে, ও তাহলে ওডিআই খেললো কেন? ও ওডিআইয়ের অধিনায়ক, ঝুঁকি নিয়ে খেলেছে। সে এমনই, দায়িত্ব থাকলে সিরিয়াসলি খেলে।’

কথাটা শেষ করে আবার পাপন বললেন, ‘এখনকার দলটা ভালো খেলছে। 'হতে পারে আমা'দের হোম কন্ডিশনে। যখন দল ভালো খেলে, খুব একটা দল চেঞ্জ করতে চাই না।

সব চিন্তা করে ও যেটা বলেছে, সে ভালো কথাই বলেছে। ও জানে স্কোয়াডে থাকলে সে খেলবেই। সে মনে করেছে এটা হলে অনেকের জন্য অবিচার 'হতে পারে

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!